ঢাকা     রোববার   ০৫ মে ২০২৪ ||  বৈশাখ ২২ ১৪৩১

নতুন ব্যবসায় সানি লিওন

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৪, ২৬ জানুয়ারি ২০২৪   আপডেট: ১৪:৩৮, ২৬ জানুয়ারি ২০২৪
নতুন ব্যবসায় সানি লিওন

পর্নো দুনিয়াকে বিদায় জানিয়ে বলিউডে পা রাখেন সানি লিওন। তারপর কেটে গেছে এক দশক। অভিনয়ের পাশাপাশি এবার রেস্তোরাঁ ব্যবসায় নামলেন এই অভিনেত্রী।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, উত্তর প্রদেশের নয়ডাতে রেস্তোরাঁ চালু করেছেন সানি লিওন। গত ২০ জানুয়ারি রেস্তোরাঁটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন তিনি। এর নাম রেখেছেন ‘চিকা লোকা’। তবে সানি এই যাত্রা একা শুরু করেননি, এতে তার ব্যবসায়ীক পার্টনার হিসেবে রয়েছেন সিঙ্গিং বোলস হসপিটালিটির পরিচালক সাহিল বাওয়েজা।

সানি লিওন তার স্বামী ড্যানিয়েলকে সঙ্গে নিয়ে রেস্তোরাঁটির উদ্বোধন করেন। নতুন এ প্রতিষ্ঠানের বেশ কটি ভিডিও ইনস্টাগ্রামে  শেয়ার করেছেন তিনি। দু’তলা বিশিষ্ট ঝকঝকে এ রেস্তোরাঁর ডেকোরেশনে যে কারো চোখ আটকে যাবে।

সানি লিওন বলেন, ‘আমি মনে করি, বিনোদনকারীদের শুধু চলচ্চিত্র ও টিভি শোয়ে আটকে থাকলে চলবে না। অবশ্যই আমাদের উদ্যোগ নেওয়া উচিত, নতুন কিছু করা প্রয়োজন; যাতে আমরা আমাদের ব্র্যান্ডকে প্রসারিত করতে পারি।’

এক সময় পর্নো দুনিয়া কাঁপানো সানি লিওন ‘বিগ বস’ রিয়েলিটি শোয়ের মাধ্যমে ভারতীয় শোবিজ অঙ্গনে পা রাখেন। এরপর ‘জিসম টু’র মাধ্যমে বলিউড সিনেমায় নাম লেখান। পরবর্তী সময়ে ‘জ্যাকপট’, ‘রাগিনি এমএমএস টু’, ‘এক পহেলি লীলা’, ‘মস্তিজাদে’ প্রভৃতি সিনেমায় অভিনয় করেছেন তিনি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ