Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ১৭ মে ২০২১ ||  জ্যৈষ্ঠ ৩ ১৪২৮ ||  ০৪ শাওয়াল ১৪৪২

যুক্তরাষ্ট্রে কেমন বাড়িতে থাকেন শাহরুখ কন্যা?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩৯, ২২ এপ্রিল ২০২১   আপডেট: ১৩:৪৬, ২২ এপ্রিল ২০২১
যুক্তরাষ্ট্রে কেমন বাড়িতে থাকেন শাহরুখ কন্যা?

ভারতীয় সিনেমার সুপারস্টার শাহরুখ খান অভিনয় ক্যারিয়ারে অসংখ্য ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন। ব্যক্তিগত জীবনে গৌরি খানের সঙ্গে ঘর বেঁধেছেন এই রোমান্স হিরো। তাদের সংসারে এক মেয়ে দুই পুত্রসন্তান রয়েছে।

মুম্বাইয়ে শাহরুখ খানের ‘মান্নাত’ নামে একটি রাজকীয় বাড়ি রয়েছে। বিলাসবহুল এ বাড়িতে স্ত্রী-সন্তানদের নিয়ে তার বাস। কিন্তু মেয়ে সুহানা খান পড়াশোনার জন্য মার্কিন যুক্তরাষ্ট্রে বসবাস করেন। ভারতে মান্নাতের মতো বাড়িতে থাকতেন সুহানা। কিন্তু সুদূর প্রবাসে কেমন বাড়িতে থাকেন এই তারকাসন্তান? এ প্রশ্ন অনেকের মনে ঘুরপাক খেলেও তা ছিল অজানা।

শাহরুখ কন্যা নিজেই এবার এই প্রশ্নের উত্তর দিয়েছেন তার ইনস্টাগ্রাম পোস্টে। মার্কিন মুলুকে মস্ত বড় একটি অ্যাপার্টমেন্টে বসবাস করেন সুহানা। পোস্ট করা ছবিতে দেখা যায়—গালে হাত দিয়ে বসে আছেন সুহানা। তার হাসি মুখে ছড়িয়ে পড়েছে রোদের আভা। অ্যাপার্টমেন্টের জানালা দিয়ে স্পষ্ট আকাশ। অ্যাপার্টমেন্টের বসার ঘরসহ বেশকিছু ছবির কোলাজ দেখা যাচ্ছে।

সুহানার মা অর্থাৎ গৌরী খান অন্দরসজ্জা শিল্পী হিসেবে বেশ বিখ্যাত। খুব সহজ এবং অনাড়ম্বরভাবে ঘর সাজিয়ে তুলতে পছন্দ করেন তিনি। কিছুদিন আগে শাহরুখ খানের অফিসও সুহানার অ্যাপার্টমেন্টের মতো ছিমছামভাবে সাজিয়েছেন। নেটিজেনদের দাবি—মার্কিন মুলুকে মেয়ের বাড়িটিও সাজিয়েছেন গৌরী খান। যদিও এ বিষয়ে এখনো সঠিক উত্তর মিলেনি।

গত বছর লকডাউনের সময় ভারতে এসেছিলেন সুহানা। বেশ কয়েক মাস বাবা-মায়ের সঙ্গে কাটিয়ে ফের আমেরিকায় ফিরে যান তিনি। বাবার মতো অভিনয় ক্যারিয়ার গড়ার লক্ষ্যে প্রস্তুতি শুরু করেছেন সুহানা। নিউ ইয়র্কে অভিনয়ের উপর প্রশিক্ষণ নিচ্ছেন তিনি। ইতোমধ্যে মঞ্চ নাটকে তার অভিনয় দক্ষতার পরিচয় দিয়ে পুরস্কারও জিতেছেন। নাচের দক্ষতা বাড়াতে শিখেছেন বেলি ড্যান্স।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়