ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

আইসোলেশনে মহেশ বাবু

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫০, ২২ এপ্রিল ২০২১   আপডেট: ১৯:০১, ২২ এপ্রিল ২০২১
আইসোলেশনে মহেশ বাবু

স্বেচ্ছায় আইসোলেশনে ‘প্রিন্স অব টলিউড’ মহেশ বাবু।

এই অভিনেতার পরবর্তী সিনেমা ‘সরকারু বারি পাতা’। দুবাইয়ে সিনেমাটির প্রথম শিডিউলের শুটিং শেষ করেছেন তিনি। সম্প্রতি হায়দরাবাদে এর দ্বিতীয় শিডিউলের শুটিং শুরু হয়। কিন্তু কয়েকদিন যেতেই কয়েকজন ক্রু কোভিড-১৯ পজিটিভ হন। এর মধ্যে মহেশের ব্যক্তিগত স্টাইলিশও রয়েছেন।

জানা গেছে, কাজের প্রয়োজনে মহেশের সংস্পর্শে এসেছিলেন তার স্টাইলিশ। এজন্য সতর্কতাস্বরূপ এই অভিনেতাকে আইসোলেশনে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসক।

এদিকে মহেশ বাবু আইসোলেশনে যাওয়ার পর সিনেমার শুটিং বন্ধ রাখা হয়েছে। আগামী এক সপ্তাহের মধ্যে শুটিং শুরু হবে না বলে জানা গেছে।

‘সরকারু বারি পাতা’ সিনেমাটি পরিচালনা করছেন পরশুরাম। এতে মহেশ বাবুর বিপরীতে দেখা যাবে কীর্তি সুরেশকে। ২০২২ সালের জানুয়ারিতে এ সিনেমা মুক্তির কথা রয়েছে। এছাড়া ‘মেজর’ নামে একটি সিনেমা প্রযোজনা করছেন মহেশ।

এর আগে স্বেচ্ছায় আইসোলেশনে গেছেন ‘বাহুবলি’ সিনেমাখ্যাত প্রভাস। এই অভিনেতার ব্যক্তিগত মেকআপ আর্টিস্ট কোভিড-১৯ টেস্টে পজিটিভ হয়েছেন। এরপর বাড়িতে আইসোলেশনে প্রভাস।

ভারতে দ্বিতীয় দফায় করোনার প্রকোপ ভয়ংকর আকার ধারণ করেছে। প্রতিদিন আক্রান্ত ও মৃতের সংখ্যা বাড়ছে। এরই মধ্যে বেশ কয়েকজন বলিউড তারকা অভিনয়শিল্পী মরণঘাতী এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন। যদিও অনেকেই সুস্থও হয়ে উঠেছেন।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়