ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

মহেশের নায়িকা অনন্যা পান্ডে

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৬, ৪ আগস্ট ২০২০   আপডেট: ১২:৪৩, ২ নভেম্বর ২০২০
মহেশের নায়িকা অনন্যা পান্ডে

মহেশ বাবু ও অনন্যা পান্ডে

তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা মহেশ বাবু। তার পরবর্তী সিনেমা ‘সারকারু বারি পাতা’। এতে নায়িকা চরিত্রে অভিনয় করবেন ‘স্টুডেন্ট অব দি ইয়ার-টু’ সিনেমাখ্যাত অভিনেত্রী অনন্যা পান্ডে।

শোনা যাচ্ছে, মহেশের এই সিনেমাতে দ্বিতীয় নায়িকা হিসেবে দেখা যাবে চাংকি কন্যাকে। খুব শিগগির নির্মাতারা এ বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেবেন। ইতোমধ্যে ‘সারকারু বারি পাতা’ সিনেমার প্রধান নায়িকা চরিত্রে কীর্তি সুরেশের অভিনয়ের বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতারা। এতে একজন ব্যাংকারের ভূমিকায় দেখা যাবে তাকে।

‘সরকারু বারি পাতা’ সিনেমাটি পরিচালনা করছেন পরসুরাম। অ্যাকশন-ফ্যামিলি-ড্রামা ঘরানার এই সিনেমা যৌথভাবে প্রযোজনা করছে মৈত্রী মুভি মেকারস, ফোরটিন রিলস এন্টারটেইনমেন্টস এবং জিএমবি এন্টারটেইনমন্টেস। সম্প্রতি সিনেমাটির ফার্স্ট লুক পোস্টার প্রকাশ করেছেন নির্মাতারা। এতে মহেশ বাবুর ঘাড়ে একটি এক রুপির কয়েনের ট্যাটু দেখা গেছে। জানা গেছে, ব্যাংক জালিয়াতির ঘটনা নিয়ে এই সিনেমার গল্প তৈরি হয়েছে।

এদিকে এরই মধ্যে ‘ফাইটার’র মাধ্যমে তেলেগু ভাষার সিনেমায় নাম লেখিয়েছেন অনন্যা। সিনেমাটিতে বিজয় দেবরকোন্ডার বিপরীতে অভিনয় করছেন তিনি। এটি পরিচালনা করছেন পুরি জগন্নাথ। 

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়