ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

চারজন ক্রু নিয়েই আমিরের শুটিং

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৫, ৭ মে ২০২১   আপডেট: ১৬:৪১, ৭ মে ২০২১
চারজন ক্রু নিয়েই আমিরের শুটিং

‘মিস্টার পারফেক্টশনিস্ট’ হিসেবে পরিচিত আমির খান। এই অভিনেতার পরবর্তী সিনেমা ‘লাল সিং চাড্ডা’। এতেও সবকিছু ‘পারফেক্ট’ চাইছেন তিনি। এজন্য চারজন ক্রু নিয়েই সিনেমাটির শুটিং করছেন আমির।

১৯৯৪ সালে মুক্তি পাওয়া হলিউড সিনেমা ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি রিমেক ‘লাল সিং চাড্ডা’। সিনেমাটির শুটিং প্রায় শেষের দিকে ছিল। কিন্তু দ্বিতীয় দফায় করোনার প্রকোপে সবকিছু উলট পালট হয়ে গেছে। এছাড়া আমির নিজেও করোনায় আক্রান্ত হয়েছিলেন। সবমিলিয়ে পিছিয়ে যায় সিনেমাটি।

এদিকে আমির সিনেমাটির কিছু যুদ্ধের দৃশ্যের জন্য কার্গিল ছুটে গেছেন। যদিও শুরুতে মুম্বাইয়ে সেট তৈরি করে দৃশ্যধারণের কথা ছিল। তবে ড্রিম প্রজেক্টটি নিয়ে কোনো ত্রুটি রাখতে চাইছেন না আমির। নির্মাতা ও আমির চাইছেন দৃশ্যগুলো বাস্তবিক মনে হোক। কিন্তু করোনার পরিস্থিতির কারণে স্বাস্থ্যবিধির বিষয়টি মাথায় রেখে মাত্র চারজন ক্রু নিয়েই শুটিং করছেন ‘দঙ্গল’ সিনেমাখ্যাত এই অভিনেতা।

‘লাল সিং চাড্ডা’ সিনেমায় আমিরের বিপরীতে অভিনয় করছেন কারিনা কাপুর। ইতোমধ্যে তার অংশের শুটিং শেষ করেছেন এই অভিনেত্রী। ‘থ্রি ইডিয়টস’, ‘তালাশ’ সিনেমার পর আবারো একসঙ্গে পর্দায় হাজির হচ্ছেন আমির-কারিনা।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়