ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

মানসিক হাসপাতালে নোবেল! (ভিডিও)

প্রকাশিত: ১৭:২২, ২০ মে ২০২১   আপডেট: ১৭:৪৪, ২০ মে ২০২১
মানসিক হাসপাতালে নোবেল! (ভিডিও)

এই সময়ের সমালোচিত তরুণ সংগীতশিল্পী মাইনুল আহসান নোবেল। গান গেয়ে যতটা আলোচনায় এসেছেন, তার চেয়ে বেশি সমালোচিত হয়েছেন বিভিন্ন সময় উদ্ভট মন্তব্য করে।

সর্বশেষ স্বনামধন্য সংগীতশিল্পী জেমসকে চ্যালেঞ্জ জানানো এবং সাংবাদিককে অপহরণের হুমকি দিয়ে বিতর্কের মুখে পড়েন নোবেল। তার স্বভাবসূলভ এমন আচরণে অনেকেই তাকে ‘মানসিক ভারসম্যহীন’ বলে মন্তব‌্য করেন। এমন মন্তব্যের পর এবার হঠাৎ করেই পাবনার মানসিক হাসপাতালে দেখা গেছে নোবেলকে। এ সময় তার স্ত্রী সঙ্গে ছিলেন। তবে চিকিৎসার জন্য নাকি ঘুরতে গিয়েছিলেন তা নিশ্চিত হওয়া যায়নি।

নোবেল ভেরিফায়েড ফেসবুক পেজে একটি ভিডিও পোস্ট করেছেন। তাতে দেখা যায়, মানসিক হাসপাতালে অবস্থান করছেন নোবেল। রোগীদের গেয়ে শোনাচ্ছেন জাতীয় সংগীত। ধারণা করা হচ্ছে, বৃহস্পতিবার (২০ মে) পাবনার এই মানসিক হাসপাতালে যান তরুণ এই বিতর্কিত গায়ক। 

বুধবার (১৯ মে) দিনভর পুলিশের সাইবার ইউনিটে ছিলেন নোবেল। এ সময় নিজের সব দোষ স্বীকার করেন তিনি। পোস্ট দিয়ে সবার কাছে ক্ষমা প্রার্থনা করেন। ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কাউন্টার টেরোরিজম ইউনিটের সাইবার ক্রাইম ডিভিশন তাকে ডেকে নিয়েছিল। পরে তিনি ডিএমপি সদর দপ্তরে এসে ডিএমপির সাইবার সিকিউরিটি ও ক্রাইম ইউনিটের পুলিশ কর্মকর্তাদের সঙ্গে দেখা করেন। এই ইউনিটের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার নাজমুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেছেন।

নাজমুল ইসলাম ফেসবুক স্ট্যাটাসে বলেন, ‘গায়ক নোবেল ও তার ভেরিফায়েড পেজের আপত্তিকর ও অনভিপ্রেত পোস্ট নিয়ে আমরা ইতোমধ্যে অবগত। বাংলাদেশের প্রচলিত আইন মোতাবেক ও সংক্ষুব্ধ ব্যক্তি বা ব্যক্তিবর্গের সাথে মতামত, সম্মতি ও পরামর্শক্রমে এই বিষয়ের একটা বিশ্বাসযোগ্য ও স্থায়ী সমাধানের জন্য আমরা আইনের আলোকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করছি।’

নোবেল আরেকটি পোস্টে গতকালই জানান, পুলিশের সঙ্গে সাক্ষাতের পর তার মানসিক চিকিৎসা চলছে। ধারণা করা হচ্ছে, সেই সূত্রেই বৃহস্পতিবার (২০ মে) সকালে পাবনার ওই হাসপাতালে যান নোবেল।

দেখুন: মানসিক হাসপাতালে নোবেল

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়