ঢাকা     রোববার   ১৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

জন্মদিনে শাহরুখ কন‌্যার আবেদনময়ী ছবি ভাইরাল

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৩, ২৩ মে ২০২১   আপডেট: ১৪:৩৫, ২৩ মে ২০২১
জন্মদিনে শাহরুখ কন‌্যার আবেদনময়ী ছবি ভাইরাল

ভারতীয় সিনেমার সুপারস্টার শাহরুখ খানের কন‌্যা সুহানা খান। শনিবার (২২ মে) ছিল এই তারকা সন্তানের ২১তম জন্মদিন। দিনভর সোশ্যাল মিডিয়ায় উপচে পড়েছে শুভেচ্ছা বার্তা।

তবে যুক্তরাষ্ট্র প্রবাসী সুহানাও তার ভক্তদের নিরাশ করেননি। রোববার (২৩ মে) সকালে অনুরাগীদের উপহার দিয়েছেন সুহানা। নিজের জন্মদিনের ছবি পোস্ট করে লিখেলেন—‘হ্যালো টোয়েন্টি ওয়ান’। অর্থাৎ ২০২১ সালেই ২১ বছরে পা রাখলেন সুহানা।

প্রকাশিত ছবিতে দেখা যায়—স্কিন ফিট ড্রেস পরেছেন সুহানা। পোশাকটির ডিপ নেকের ফাঁকে উন্মুক্ত শাহরুখ কন্যার বক্ষবিভাজিকা, খোলা চুল আর হালকা মেকআপে একদম পারফেক্ট লুক। আবেদনময়ী ছবিটি পোস্ট করার পর তা এখন অন্তর্জালে ভাইরাল। সুহানার এই ছবির কমেন্ট বক্স লিমিটেড হলেও সেখানে আনলিটিমেড ভালোবাসা জানিয়েছেন মাহিপ কাপুর, ভাবনা পান্ডে, সীমা খানসহ অনেকে।

মুম্বাইয়ের ধীরুভাই আম্বানী ইনস্টিটিউশন থেকে পড়াশোনা শেষ করে ব্রিটেনের আরডিংলে কলেজে পড়াশোনা করেন সুহানা। তারপর পাড়ি জমান যুক্তষ্ট্রের নিউ ইয়র্কে। সেখানকার নিউ ইয়র্ক ইডিনিভার্সিটি থেকে ফিল্ম স্টাডিজ বিষয়ে পড়াশোনা করছেন সুহানা খান।

গত বছর লকডাউনের সময় ভারতে এসেছিলেন সুহানা। বেশ কয়েক মাস বাবা-মায়ের সঙ্গে কাটিয়ে ফের আমেরিকায় ফিরে যান তিনি। বাবার মতো অভিনয় ক্যারিয়ার গড়ার লক্ষ্যে প্রস্তুতি শুরু করেছেন সুহানা।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়