Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২৮ জুলাই ২০২১ ||  শ্রাবণ ১৩ ১৪২৮ ||  ১৬ জিলহজ ১৪৪২

অন্তঃসত্ত্বা হওয়ার পর সিনেমা ছাড়লেন নায়িকা

প্রকাশিত: ১৬:২৫, ৮ জুন ২০২১   আপডেট: ১৬:৩৭, ৮ জুন ২০২১
অন্তঃসত্ত্বা হওয়ার পর সিনেমা ছাড়লেন নায়িকা

প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার সিনেমা মানেই নতুন চমক। গত বছর শোনা গিয়েছিল জাজ থেকেই নির্মিত হবে ‘মাসুদ রানা’ সিরিজের সিনেমা। আর এতে সোহানার চরিত্রে দেখা যাবে মডেল, অভিনেত্রী পিয়া জান্নাতুলকে। তবে সম্প্রতি প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে- পিয়া নয়, নতুন নায়িকা খোঁজা হচ্ছে মাসুদ রানার জন্য।

রাইজিংবিডির সঙ্গে আলাপকালে প্রযোজনা প্রতিষ্ঠান থেকে জানানো হয়, পিয়া অন্তঃসত্ত্বা হয়ে পড়ায় স্বাভাবিকভাবেই তিনি সিনেমা থেকে সরে দাঁড়িয়েছেন। যদিও পিয়া জান্নাতুলকে নিয়েই সিনেমা নির্মাণের সব প্রস্তুতি চূড়ান্ত হয়েছিল। তাছাড়া করোনাসৃষ্ট পরিস্থিতির কারণেও সিনেমার কাজ পিছিয়েছে। এর মধ্যেই পিয়া সরে দাঁড়ালে নতুন সংকট তৈরি হয়। তবে খুব দ্রুতই নতুন নায়িকা চূড়ান্ত হবে বলে জানা গেছে।

পিয়া জান্নাতুল ২০১২ সালে ‘চোরাবালি’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন। এরপর ‘গ্যাংস্টার রিটার্নস’, ‘দ্য স্টোরি অব সামারা’সহ কয়েকটি সিনেমায় কাজ করেন। চলতি বছর ফেব্রুয়ারিতে পুত্র সন্তানের মা হন তিনি।  

উল্লেখ্য যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে ‘এমআর-৯ মাসুদ রানা’। বাংলাদেশের জাজের সঙ্গে সহ-প্রযোজক হিসেবে রয়েছে সিলভারলাইন প্রোডাকশন্স। এই সিনেমায় হলিউড ও ঢালিউডের অভিনয়শিল্পীরা একত্রে কাজ করবেন। বাংলাদেশ, থাইল্যান্ড, যুক্তরাষ্ট্র ও আফ্রিকায় এর দৃশ্যধারণের কাজ হবে বলেও প্রযোজনা প্রতিষ্ঠান থেকে জানানো হয়েছে।

ঢাকা/রাহাত সাইফুল

সর্বশেষ

পাঠকপ্রিয়