ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ফের মা হলেন স্কারলেট

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪০, ১৯ আগস্ট ২০২১  
ফের মা হলেন স্কারলেট

কলিন জোস্ট, স্কারলেট জোহানসন

ফের মা হলেন হলিউডের জনপ্রিয় অভিনেত্রী স্কারলেট জোহানসন। পুত্রসন্তানের জন্ম দিয়েছেন এই অভিনেত্রী। স্কারলেট-কলিন জোস্টের এটি প্রথম সন্তান। পেজ সিক্স এ খবর প্রকাশ করেছে।

অন‌্যদিকে স্কারলেটের স্বামী কলিন জোস্ট বুধবার (১৮ আগস্ট) ইনস্টাগ্রামে একটি পোস্ট করে আনন্দের খবরটি জানিয়েছেন। এতে তিনি লিখেছেন, ‘আমাদের ঘর আলো করে একটি সন্তান এসেছে। নাম রেখেছি কসমো। আমরা ওকে ভীষণ ভালোবাসি।’  

তিন বছর প্রেম করার পর গত বছরের অক্টোবরে ‘স্যাটারডে নাইট লাইভ’খ্যাত কলিন জোস্টকে বিয়ে করেন স্কারলেট জোহানসন। লেখক-কমেডিয়ান কলিন জোস্টের এটি প্রথম বিয়ে। অন্যদিকে, স্কারলেটের তৃতীয়।

এর আগে অভিনেতা রায়ান রেনল্ডস ও ফরাসি ব্যবসায়ী রোমেইন ডাউরিয়াককে বিয়ে করেছিলেন স্কারলেট জোহানসন। এর মধ্যে রোমেইনের সঙ্গে দাম্পত্য জীবনে এই অভিনেত্রীর একটি কন‌্যাসন্তান রয়েছে।

মার্ভেল সিনেমাটিক ইউনিভার্সের ‘আয়রন ম্যান-টু’ ও ‘অ্যাভেঞ্জার্স’ ফ্র্যাঞ্চাইজিতে ব্ল্যাক উইডো চরিত্রে অভিনয় করে দর্শকপ্রিয়তা লাভ করেন স্কারলেট জোহানসন। ‘ম্যারিজ স্টোরি’ সিনেমার জন্য অস্কারে মনোনয়নও পেয়েছিলেন এই অভিনেত্রী। এখানেই শেষ নয়, সবচেয়ে বেশি আয় করা অভিনেত্রী তিনি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ