ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

রিয়াকে নিয়ে যা বললেন ইমরান হাশমি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৩, ২২ আগস্ট ২০২১   আপডেট: ১২:৩৭, ২২ আগস্ট ২০২১
রিয়াকে নিয়ে যা বললেন ইমরান হাশমি

জনপ্রিয় বলিউড অভিনেতা ইমরান হাশমি। ‘চেহরে’ সিনেমায় অভিনেত্রী রিয়া চক্রবর্তীর সঙ্গে অভিনয় করছেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর এই অভিনেত্রীকে নিয়ে মিডিয়ায় যে চর্চা হয়েছে তা নিয়ে কথা বলেছেন হাশমি।

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হন রিয়া। সুশান্তের সঙ্গে প্রেমের সম্পর্ক, মাদক মামলাসহ নানা কারণে তাকে নিয়ে খবর প্রকাশিত হয়। বেশ কিছুদিন জেল হেফাজতেও ছিলেন তিনি। বর্তমানে জামিনে মুক্ত এই অভিনেত্রী।

ইমরান হাশমি বলেন, ‘এটা সীমা অতিক্রম করে গেছে। আমার মতে, এটি ছিল মিডিয়া ট্রায়াল, খুব নিম্নমানের। একটি পরিবারের জীবন নষ্ট করে দিয়েছেন, ঠিক কিনা? পুরো পরিবারের। কেন করেছেন? কিছু একটা ঘটেছে সেটি সন্দেহ এবং ধারণা থেকে। সেটি বাদ দিয়ে প্রকৃতপক্ষে কী ঘটেছে তা নিয়ে প্রতিবেদন করা উচিত। কিছু পোর্টাল সেটি করেছে। কিন্তু সবাই যদি নৈতিকতা এবং নিয়ম মেনে চলতো তাহলে পৃথিবী বসবাসের জন্য আরো ভালো হতো। কারণ সাধারণ জ্ঞান থেকে বোঝা যায়, এজন্য বিচার ব্যবস্থা রয়েছে। যাদের কাজই বিচার করা। কিন্তু তারপরও মিডিয়া কীভাবে একজনকে দোষী সাব্যস্ত করে?’

মিস্ট্রি-থ্রিলার ঘরানার ‘চেহরে’ সিনেমায় ইমরান হাশমি-রিয়া চক্রবর্তী ছাড়াও অভিনয় করছেন— অমিতাভ বচ্চন, ক্রিস্টাল ডিসুজা, আনু কাপুর, দ্রিতিমান চ্যাটার্জি প্রমুখ। আগামী ২৭ আগস্ট প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পাবে।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়