Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০৫ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২১ ১৪২৮ ||  ২৮ রবিউস সানি ১৪৪৩

শ্বশুরের জন্মদিনে নেই সামান্থা, বিয়েবিচ্ছেদের গুঞ্জন জোরালো

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:০২, ১ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১২:৪১, ১ সেপ্টেম্বর ২০২১
শ্বশুরের জন্মদিনে নেই সামান্থা, বিয়েবিচ্ছেদের গুঞ্জন জোরালো

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় তারকা দম্পতি সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন‌্য। গত জুলাই মাসের শেষের দিকে গুঞ্জন চাউর হয়, ভেঙে যাচ্ছে এ জুটির সংসার। কিছুদিন আগে এ বিষয়ে সামান্থাকে প্রশ্ন করা হলে তা এড়িয়ে যান। এতে বিচ্ছেদের বিষয়ে নেটিজেনদের সন্দেহ আরো গাঢ় হয়।

গত ২৯ আগস্ট ছিল সামান্থার শ্বশুর অভিনেতা নাগার্জুনা আক্কিনেনির জন্মদিন। বিশেষ এই দিনে বাড়িতে ঘরোয়া পার্টির আয়োজন করেছিল তার পরিবার। এদিন নাগার্জুনা নিজেই কয়েক পদের খাবার রান্না করে খাওয়ান। তার কিছু ছবিও প্রকাশ‌্যে এসেছে। তাতে দেখা যায়, ডাইনিংয়ে বসে খাচ্ছেন নাগার্জুনা, অমলা, নাগা চৈতন‌্য ও আখিল। পুরো পরিবার একসঙ্গে দেখা গেলেও শুধু অনুপস্থিত নাগা চৈতন‌্যর স্ত্রী সামান্থা আক্কিনেনি।

এ ছবি সোশ‌্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পর নাগা চৈতন‌্য ও সামান্থার বিবাহবিচ্ছেদের গুঞ্জনের পালে নতুন করে হাওয়া লেগেছে। নেটিজেনদের প্রশ্ন, স্বামীর সঙ্গে কোনো সমস‌্যা না হলে কেন শ্বশুরের জন্মদিনে উপস্থিত হননি সামান্থা? কেউ কেউ বলছেন, বর্তমানে পন্ডিচেরিতে তামিল ভাষার সিনেমার শুটিং করছেন সামান্থা। এজন‌্য এদিন উপস্থিত ছিলেন না। কিন্তু কেউ কেউ বলছেন, পন্ডিচেরি থেকে খুব বেশি দূরে নয় সামান্থার শ্বশুরবাড়ি। চাইলে প্লেনে উড়ে এসে দুপুরের খাবার একসঙ্গে খেয়ে ফিরে যেতে পারতেন শুটিং সেটে। কিন্তু তা তিনি করেননি। আর এটা দাম্পত‌্য কলহের কারণেই করেননি সামান্থা।

২০১০ সালে তামিল ভাষার একটি সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন সামান্থা। একই বছর তেলেগু ভাষার ‘ইয়ে মায়া চেসাভ’ নামের সিনেমায় অভিনয় করেন তিনি। এতে নাগা চৈতন্য আক্কিনেনির সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন এই অভিনেত্রী। এ সিনেমার মাধ্যমে প্রথম পরিচয় সামান্থা রুথ প্রভু-নাগা চৈতন্য আক্কিনেনির। তারপরই প্রেমের সম্পর্কে জড়ান তারা। এরপর লুকিয়ে দীর্ঘদিন প্রেম করেন এই জুটি। তাদের প্রেমের সম্পর্ক নিয়ে জল্পনা-কল্পনাও কম হয়নি। সব কিছুর অবসান ঘটিয়ে ২০১৭ সালের ৬ অক্টোবর ভারতের পর্যটন নগরী গোয়ার একটি রিসোর্টে বিবাহবন্ধনে আবদ্ধ হন।

বিয়ের পর সামান্থা তার নামের শেষাংশে স্বামীর পদবী ‘আক্কিনেনি’ যুক্ত করেন। তার ইনস্টাগ্রাম, টুইটার, ফেসবুক অ্যাকাউন্টে সামান্থা রুথ প্রভুর পরিবর্তে লিখেন সামান্থা আক্কিনেনি। কিন্তু হঠাৎ ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে নিজের নামের সঙ্গে যুক্ত করা ‘আক্কিনেনি’ অংশটুকু মুছে ফেলেন তিনি। আগের মতো সামান্থা রুথ প্রভু নামে দেখা যাচ্ছে তার প্রোফাইলের নাম। মূলত এরপরই শুরু হয় সামান্থা-নাগার সংসার ভাঙার গুঞ্জন।

বর্তমানে ‘কাতুবাকুলা রেন্ডু কাদাল’ সিনেমা নিয়ে ব্যস্ত সামান্থা। এছাড়া ‘শকুন্তলাম’ সিনেমায় দেখা যাবে তাকে। সংস্কৃত ভাষার ‘অভিযানা শকুন্তলাম’ নাটক অবলম্বনে সিনেমাটি তৈরি হচ্ছে। রাজা দুষ্মন্ত ও শকুন্তলার প্রেম কাহিনি এতে তুলে ধরা হবে। এ ছাড়াও অশ্বিন সারাবানাম পরিচালিত একটি ভৌতিক সিনেমায় অভিনয় করবেন সামান্থা।

ঢাকা/শান্ত

সর্বশেষ

পাঠকপ্রিয়