ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

আমাকে নিয়ে বিদ্রূপ করা হয়েছে: শমিতা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৪, ৫ অক্টোবর ২০২১   আপডেট: ১৪:২৮, ৫ অক্টোবর ২০২১
আমাকে নিয়ে বিদ্রূপ করা হয়েছে: শমিতা

বলিউড অভিনেত্রী শমিতা শেঠি। সম্প্রতি ‘বিগ বস ওটিটি’-তে অংশ নিয়েছিলেন। শিরোপা না জিতলেও আলোচনায় এসেছেন তিনি। ‘বিগ বস’ রিয়েলিটি শোয়ের ১৫তম আসরেও দেখা যাবে তাকে।

এদিকে শমিতার আরেক পরিচয় তিনি জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠির বোন। কিছুদিন আগে পর্নোগ্রাফি মামলায় গ্রেপ্তার হন শিল্পার স্বামী রাজ কুন্দ্রা। এই সময় শমিতাকে নিয়েও সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকে বিদ্রূপ করেন।

অবশেষে এই বিষয়ে মুখ খুলেছেন শমিতা। তিনি বলেন, ‘আমার জন্য অনেক কঠিন ছিল। প্রথমবারের মতো রিয়েলিটি শোয়ে অংশ নেওয়া। কারণ পরিস্থিতি সম্পূর্ণ ভিন্ন ছিল। দুর্ভাগ্যবশত আমার কোনো দোষ না থাকা সত্ত্বেও আমাকে নিয়ে বিদ্রূপ করা হয়েছে। পরিবারের সদস্যরাও এক সময় মনে করলেন, এই সময় বিগ বস-এর ঘরে থাকাই সবচেয়ে ভালো। আগে থেকেই সব ঠিকঠাক ছিল। আর চাইনি যা ঘটেছে তার জন্য সরে যাই। আমার মতো করে এগিয়ে যেতে চেয়েছি। যেমনটা বলা হয়, জীবন থেমে থাকে না।’

‘বিগ বস’-এ অংশ নেওয়া প্রসঙ্গে শমিতা আরো বলেন, ‘সত্যি বলতে, এই সময় মানুষের কাজ নেই। ঘরে বসে কোনো কাজ করে না। তারা কাজ হারিয়েছে। আর আমি বিগ বস হাউজে থাকার জন্য অর্থ পাচ্ছি। আমি কেন না বলব?’

গত ১৯ জুলাই গ্রেপ্তার হন রাজ কুন্দ্রা। তার বিরুদ্ধে অভিযোগ— তিনি পর্নো তৈরি করে তা বিভিন্ন অ্যাপে প্রচার করতেন। ভারতীয় দণ্ডবিধি এবং তথ্য প্রযুক্তি আইনের ৪২০ (প্রতারণা), ৩৪, ২৯২ ও ২৯৩ (অশ্লীল ছবি ও অশালীন বিজ্ঞাপন তৈরি এবং তা প্রচার) ধারায় তার বিরুদ্ধে মামলা দায়ের হয়।

১৫ সেপ্টেম্বর মুম্বাই ম্যাজিস্ট্রেট কোর্টে রাজের বিরুদ্ধে ১৫০০ পাতার সাপ্লিমেন্টারি চার্জশিট জমা দেয় মুম্বাই পুলিশ। এরপর ১৮ সেপ্টেম্বর মহারাষ্ট্র আদালতে জামিন আবেদন করেন রাজ। তার আইনজীবীর দাবি, এই মামলায় পুলিশের কাছে রাজের বিরুদ্ধে কোনো প্রমাণ নেই। তাকে ফাঁসানো হচ্ছে।

এরপর ২০ সেপ্টেম্বর ৫০ হাজার রুপি ব্যক্তিগত বন্ডে জামিন পান রাজ। তার পাশাপাশি জামিন পান রাজের আইটি কোম্পানির প্রধান রায়ান থর্প।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়