ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

ওয়াংখেড়ে জুজু পিছু ছাড়ছে না শাহরুখের!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৪, ৫ অক্টোবর ২০২১   আপডেট: ১৩:৫১, ৫ অক্টোবর ২০২১
ওয়াংখেড়ে জুজু পিছু ছাড়ছে না শাহরুখের!

বলিউড সুপারস্টার শাহরুখ খান। হিন্দি সিনেমা ইন্ডাস্ট্রিতে তার পথচলার গল্প ভক্তদের অজানা নয়। অনেক কাঠখড় পুড়িয়ে তবেই আজকের অবস্থানে এসেছেন তিনি। ‘কিং খান’ যেখানেই হাত দিয়েছেন সোনা ফলেছে। কিন্তু এক জায়গায় তার ভাগ্য মোটেই সুপ্রসন্ন নয়। বলা যায় ‘ওয়াংখেড়ে’ নামটিই যেন তার জীবনে জুজু।

সম্প্রতি মাদক মামলায় গ্রেপ্তার হয়েছেন শাহরুখের বড় ছেলে আরিয়ান খান। তার বিরুদ্ধে অভিযোগ— প্রমোদতরীতে রেভ পার্টির সময় তার কাছে নিষিদ্ধ মাদক পাওয়া গেছে।

শাহরুখ-পুত্র আরিয়ানকে প্রমোদতরী থেকে আটক করে আলোচনায় এসেছেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) সমীর ওয়াংখেড়ে। বারবার উচ্চারিত হচ্ছে তার নাম। তবে ‘ওয়াংখেড়ে’ নামটি এই প্রথম শাহরুখকে বিতর্কে নিয়ে এসেছে তা কিন্তু নয়। এর আগে ২০১২ সালে ওয়াংখেড়ে বিতর্কে জড়িয়েছিলেন বলিউডের ‘কিং খান’।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) কলকাতা নাইট রাইডার্স দলের কর্ণধারদের একজন শাহরুখ। নিজের দলের খেলা দেখতে ওয়াংখেড়ে স্টেডিয়ামে গিয়েছিলেন তিনি। মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে কলকাতা নাইট রাইডার্স ৩২ রানের জয় পাওয়ার পর কয়েক সঙ্গীকে নিয়ে মাঠে ঢুকতে চান তিনি। তখন নিরাপত্তাকর্মীরা শাহরুখকে বাধা দিলে তিনি তাদের ওপর চড়াও হন। এক পর্যায়ে মুম্বাই ক্রিকেট অ্যাসোসিয়েশনের (এমসিএ) কর্মকর্তারা এগিয়ে এলে তাদের সঙ্গেও দুর্ব্যবহার করেন এই বলিউড তারকা।

নিরাপত্তাকর্মীরা শাহরুখকে বাধা দিলে তিনি তাদের ওপর চড়াও হন

পরবর্তী সময়ে আইন লঙ্ঘন এবং নিরাপত্তাকর্মী ও কর্মকর্তাদের সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগে ওয়াংখেড়ে স্টেডিয়ামে শাহরুখ খানের প্রবেশের ওপর পাঁচ বছরের নিষেধাজ্ঞা আরোপ করে মুম্বাই ক্রিকেট অ্যাসোসিয়েশন। এরপর  ওয়াংখেড়ে থেকে দূরেই থাকতেন তিনি।

এবার আবারো শাহরুখের সামনে ওয়াংখেড়ে। সম্প্রতি সমীর ওয়াংখেড়ের নেতৃত্বে তার ছেলে আরিয়ান খানকে গ্রেপ্তার করা হয়। জানা যায়, যাত্রী সেজে ফিল্মি কায়দায় কর্ডেলিয়া নামের প্রমোদতরীতে সঙ্গীদের নিয়ে ছিলেন সমীর। পরে মাঝ সমুদ্রে রেভ পার্টি শুরু হলে অভিযান চালান। এই সময় আরিয়ানসহ আটজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক ও পরবর্তী সময় কয়েকজনকে গ্রেপ্তার করা হয়।

এর আগে সমীর ওয়াংখেড়ে ২০১৩ সালে বিদেশি মুদ্রাসহ মুম্বাই বিমানবন্দর থেকে গায়ক মিকা সিংকে গ্রেপ্তার করেছিলেন। অভিনেত্রী রিয়া চক্রবর্তীর মাদক মামলার দায়িত্বও ছিল তার কাঁধে। এ ছাড়া দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর, সারা আলী খান, রাকুল প্রীত সিংসহ অনেক তারকার মাদক মামলার তদন্ত করছেন তিনি।

স্ত্রীর সঙ্গে সমীর ওয়াংখেড়ে

যদিও শোবিজ অঙ্গনের সঙ্গে সমীর ওয়াংখেড়ের সম্পর্ক রয়েছে। তার স্ত্রী বলিউড অভিনেত্রী ক্রান্তি রেদকরে। ২০০৩ সালে অজয় দেবগনের ‘গঙ্গাজল’ সিনেমাতে অভিনয় করেছেন এই অভিনেত্রী। ২০০৭ সালে সমীর ওয়াংখেড়ে ও ক্রান্তির বিয়ে হয়।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়