ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

‘সূর্যবংশী’ সিনেমায় অক্ষয়-ক্যাটরিনার পারিশ্রমিক কত?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৮, ১৫ অক্টোবর ২০২১  
‘সূর্যবংশী’ সিনেমায় অক্ষয়-ক্যাটরিনার পারিশ্রমিক কত?

বলিউড অভিনেতা অক্ষয় কুমার ও অভিনেত্রী ক্যাটরিনা কাইফ অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘সূর্যবংশী’। কয়েকদিন পরেই মুক্তি পাবে এটি।

এদিকে ‘সূর্যবংশী’ সিনেমায় অক্ষয় কুমার ও ক্যাটরিনা কাইফ কত পারিশ্রমিক নিচ্ছেন তা নিয়ে বেশ কৌতূহলী তাদের ভক্তরা। ভারতীয় সংবাদমাধ্যম সূ্ত্রে জানা গেছে, সিনেমাটিতে অভিনয়ের জন্য ৩৫-৪০ কোটি রুপি নিয়েছেন অক্ষয়। অন্যদিকে ক্যাটরিনা কাইফ পেয়েছেন ১০ কোটি রুপি। সিনেমার পরিচালক রোহিত শেঠি ২০ কোটি রুপি নিয়েছেন।

পরিচালক রোহিত শেঠির কপ ইউনিভার্সের নতুন সিনেমা ‘সূর্যবংশী’। এতে এটিএস অফিসার বীর সূর্যবংশী চরিত্রে দেখা যাবে অক্ষয় কুমারকে। ‘সিং ইজ কিং’, ‘নমস্তে লন্ডন’, ‘ওয়েলকাম’, ‘তিস মার খান’ সিনেমার পর এই সিনেমায় আবারো ক্যাটরিনার সঙ্গে জুটি বাঁধছেন এই অভিনেতা। এছাড়া সিনেমাটিতে অজয় দেবগন ও রণবীর সিংকে অতিথি চরিত্রে দেখা যাবে।

গত বছর মার্চে সিনেমাটি মুক্তির কথা থাকলেও করোনা মহামারির কারণে প্রেক্ষাগৃহ বন্ধ থাকায় তা সম্ভব হয়নি। এরপর ওটিটি প্ল্যাটফর্মে সিনেমাটি মুক্তির গুঞ্জন ওঠে। তবে শেষ পর্যন্ত প্রেক্ষাগৃহেই সিনেমাটি মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা। আগামী ৫ নভেম্বর মুক্তি পাবে এই সিনেমা।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়