ঢাকা     বুধবার   ২৬ জানুয়ারি ২০২২ ||  মাঘ ১২ ১৪২৮ ||  ২২ জমাদিউস সানি ১৪৪৩

‘পরকীয়া করিনি’ বললেন মাহির স্বামী

জ্যেষ্ঠ বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫৯, ৩ নভেম্বর ২০২১   আপডেট: ১৮:০৯, ৩ নভেম্বর ২০২১
‘পরকীয়া করিনি’ বললেন মাহির স্বামী

ঢাকাই চলচ্চিত্রের বর্তমান সময়ের নায়িকা মাহিয়া মাহি সম্প্রতি দ্বিতীয় বিয়ে করেন। বর্তমান স্বামী রাকিব সরকারেরও এটি দ্বিতীয় বিয়ে। তার ঘরে এক সন্তান রয়েছে। এ নিয়ে মাঝেমধ্যেই নানান মন্তব্য শুনতে হয় তাকে। এবার এর উত্তর দিলেন তিনি। আর এ জন্য মাধ্যম হিসেবে বেছে নিয়েছেন ফেইসবুক।

গতকাল (২ নভেম্বর) রাতে রাকিব সরকার একটি ফেইসবুক স্ট্যাটাসে বিষয়টি নিয়ে খোলামেলা মন্তব্য করেছেন।  

রাকিব লিখেছেন: ‘পূর্বের সংসারে দীর্ঘ সময় পূর্ব থেকে ভঙ্গুর সম্পর্ক টিকিয়ে রাখার জন্য আমার পক্ষের প্রচেষ্টা কেউ দেখতে পায়নি, আমার প্রতিদিনের সকালের শুরুটাও কেউ দেখেনি, আর সারাদিনের অক্লান্ত পরিশ্রম শেষে গভীর রাতে ঘুমাতে যাওয়ার দৃশ্যটাও কেউ দেখেনি, সবকিছু সবাই দেখতে পায় না, এমনকি আমরা ইচ্ছা করেও সব কিছু প্রকাশ্যে আনি না সমাজের লোকেদের মন্তব্যের ভয়ে।

আমার সন্তানদের নিয়ে অনেকের মায়া দেখে আমি আপ্লুত। কিন্তু আমার চেয়ে বেশি নিশ্চয়ই কারো পোড়ে না! আমি বেঁচে থাকলে ওদের জন্য কিছু করতে পারবো, আর না বেঁচে থাকলে আপনাদের দু’দিনের আফসোস ওদের কোনো উপকারে আসবে না। সুতরাং যারা মনগড়া মন্তব্য করেন তারা আমার স্থানে নিজেকে বসিয়ে একবার চিন্তা করবেন আশা রাখি। দ্বিতীয় বিবাহ জগতে এটাই প্রথম না। আমরা কিন্তু পরকীয়া করিনি, আলোচনা করে আবদ্ধ হয়েছি।’

২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে ভালোবেসে বিয়ে করেন মাহিয়া মাহি। বিয়ের এক বছর না যেতেই তাদের বিচ্ছেদের গুঞ্জন শোনা যায়। সবশেষ গত মে মাসে অপুর সঙ্গে বিবাহ বিচ্ছেদের ঘোষণা দেন মাহি। এরপর গত ৯ সেপ্টেম্বর দ্বিতীয় বিয়ে করেন তারা। 

ঢাকা/রাহাত সাইফুল

সর্বশেষ

পাঠকপ্রিয়