ঢাকা     রোববার   ১৪ আগস্ট ২০২২ ||  শ্রাবণ ৩০ ১৪২৯ ||  ১৫ মহরম ১৪৪৪

দেশে ফিরে প্রিয়জনদের আড্ডায় মেতেছেন টনি ডায়েস

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৫, ৭ ডিসেম্বর ২০২১   আপডেট: ১৩:৫১, ৭ ডিসেম্বর ২০২১
দেশে ফিরে প্রিয়জনদের আড্ডায় মেতেছেন টনি ডায়েস

দীর্ঘ দিন ধরে মার্কিন যুক্তরাষ্ট্রে সপরিবার বসবাস করছেন এক সময়ের জনপ্রিয় তারকা অভিনেতা টনি ডায়েস। বাংলাদেশে খুব একটা আসেন না তিনি। এবার স্ত্রী প্রিয়া ডায়েসকে সঙ্গে নিয়ে দেশে এসেছেন। গত ২ ডিসেম্বর বাংলাদেশে পৌঁছান এই যুগল। দেশে ফিরেই প্রিয়জনদের সঙ্গে আড্ডায় মেতেছেন তারা।

আনন্দময় এই সময়কে ফ্রেমবন্দি করতেও ভুল করছেন না টনি ডায়েস। আর তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ভক্তদের সঙ্গে ভাগ করে নিচ্ছেন। গত ৪ ডিসেম্বর নগরীর ঢাকা ক্লাবে একটি বিয়ের অনুষ্ঠানে সস্ত্রীক হাজির হন টনি ডায়েস। তার কিছু ছবিও ফেসবুকে পোস্ট করেছেন। তাতে দেখা যায়, বিয়েতে আরো উপস্থিত হয়েছিলেন দীপা খন্দকার, তানভীন সুইটি, রুনা খান প্রমুখ। মূলত, নাট্যপ্রযোজক করভির পুত্রের বিয়ের অনুষ্ঠান ছিল। করভি প্রযোজিত নাটকে অভিনয় করেছেন টনি ডায়েস।

সোমবার (৬ ডিসেম্বর) ছোটবেলার বন্ধুদের আমন্ত্রণে সাভারে ছুটে গিয়েছিলেন টনি ডায়েস ও প্রিয়া ডায়েস। সেখানে একটি প্রতিষ্ঠানও ভিজিট করেন তারা। সেখানে তোলা বেশ কিছু ছবি শেয়ার করেছেন টনি ডায়েস। আর ক্যাপশনে লিখেছেন— ‘আমার শৈশবের এক বন্ধুর কারখানা ‘4A ইয়ার্ন ডাইং লিমিটেড’ পরিদর্শন করেছি। তাদের দক্ষ কর্মী রয়েছে। রয়েছে চিকিৎসা ব্যবস্থা, ডে-কেয়ার সেন্টার, গর্ভবতী নারী কর্মচারীদের জন্য বিশেষ সুবিধা। পাশাপাশি ব্যক্তিগত ও পেশাগত দক্ষতা বৃদ্ধির জন্য প্রশিক্ষণসহ বিভিন্ন সুবিধা প্রদান করছে তারা। অনেক অনেক ভালোবাসা আব্দুল্লাহ হিল রাকিব। ঈশ্বর তোমার মঙ্গল করুন।’

সাভার থেকে ফিরে এদিন বিকালে নগরীরর মিরপুর ডিওএইচএসে হাজির হন টনি ডায়েস-প্রিয়া ডায়েস। সেখানেও শৈশবের বন্ধুদের সঙ্গে আড্ডায় মেতে উঠেন তারা। তারও কিছু ছবি ফেসবুকে শেয়ার করেছেন টনি ডায়েস। তাদের হাস্যোজ্জ্বল মুখের দ্যুতি বলে দিচ্ছে দারুণ সময় পার করছেন এই যুগল। ছবির ক্যাপশনে টনি ডায়েস লিখেন—‘শৈশবের বন্ধুদের সঙ্গে সুন্দর সন্ধ্যা।’ এছাড়া চিত্রনায়ক ফেরদৌস, চিত্রনায়িকা পূর্ণিমার সঙ্গেও আড্ডা দিয়েছেন তারা।  

নাট্যপ্রযোজক করভির পুত্রের বিয়ে উপলক্ষে দেশে এসেছেন টনি ডায়েস ও প্রিয়া ডায়েস। খুব শিগগির আবার যুক্তরাষ্ট্রে ফিরে যাবেন তারা।

১৯৮৯ সালে নাগরিক নাট্য সম্প্রদায়ে যোগ দেয়ার মধ্য দিয়ে অভিনয় জীবনের পথচলা শুরু করেন টনি ডায়েস। ১৯৯৪ সালে টেলিভিশন পর্দায় অভিষেক হয়। ২০০৮ সালে ‘মেঘের কোলে রোদ’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে টনি ডায়েসের। এরপর ‘পৌষ মাসের পিরিত’ সিনেমায় কাজ করেন।

২০০১ সালের ১৪ ফেব্রুয়ারি প্রিয়া ডায়েসকে বিয়ে করেন টনি ডায়েস। তাদের সংসারে অহনা নামে এক কন্যা সন্তান রয়েছে। ২০০৮ সালের শেষের দিকে স্ত্রী ও মেয়েকে নিয়ে যুক্তরাষ্ট্রে চলে যান। বর্তমানে পরিবার নিয়ে স্থায়ীভাবে নিউইয়র্কে বসবাস করছেন এই দম্পতি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়