ঢাকা     শনিবার   ২৮ জানুয়ারি ২০২৩ ||  মাঘ ১৫ ১৪২৯

অসুস্থ মাকে দেখতে যেতে পারবেন জ্যাকলিন?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৯, ৪ জানুয়ারি ২০২২  
অসুস্থ মাকে দেখতে যেতে পারবেন জ্যাকলিন?

জনপ্রিয় বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ। হাসপাতালে ভর্তি আছেন এই অভিনেত্রী মা কিম ফার্নান্দেজ।

জ্যাকলিনের পরিবারের অনেক বছর ধরেই বাহরাইনের মানামাতে অবস্থান করছেন। সম্প্রতি তার মা স্ট্রোক করলে তাকে দ্রুত স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়। তিনি এখন চিকিৎসকের পর্যবেক্ষণে রয়েছেন। যদিও তার বর্তমান শারীরিক অবস্থা নিয়ে বিস্তারিত কিছু জানা যায়নি।

এদিকে গুরুতর অসুস্থ মাকে জ্যাকলিন দেখতে যেতে পারবেন কিনা এ নিয়েও প্রশ্ন দেখা দিয়েছে। কারণ একটি প্রতারণা মামলায় জড়িত থাকার অভিযোগে জ্যাকলিনকে জিজ্ঞাসাবাদ করছে ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। জানা গেছে, আপাতত ভারতের বাইরে যাওয়ার অনুমতি নেই জ্যাকলিনের। এমনকি কিছুদিন আগে সংযুক্ত আরব আমিরাতে যাওয়ার জন্য মুম্বাই বিমানবন্দরে পৌঁছালে তাকে আটকে দেওয়া হয়।

ভারতের আলোচিত প্রতারক সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে জ্যাকলিনের ঘনিষ্ঠ ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। ছবি ভাইরাল হওয়ার পর থেকে সুকেশের সঙ্গে জ্যাকলিনের প্রেমের গুঞ্জন চাউর হয়। অনেকেই ধারণা করছেন, সুকেশ ও জ্যাকলিনের সম্পর্ক অত্যন্ত ঘনিষ্ঠ ছিল।

সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে ২০০ কোটি রুপির একটি মানি লন্ডারিং মামলা রয়েছে। এছাড়া তিনি প্রতারণা করে কোটি কোটি রুপি হাতিয়ে নিয়েছেন বলে অভিযোগ।

ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের দেওয়া তথ্যমতে, সুকেশ চন্দ্রশেখর স্বীকার করেছেন, জ্যাকলিনকে ৫২ কোটি রুপি মূল্যের একটি ঘোড়া উপহার দিয়েছিলেন তিনি। শুধু তাই নয়, ‘কিক’ সিনেমাখ্যাত এই অভিনেত্রী বিড়াল পছন্দ করেন। এজন্য তাকে ৯ লাখ রুপির বিড়ালও উপহার দিয়েছেন সুকেশ। তিহার জেল থেকে জ্যাকলিনকে ফোন করতেন তিনি। চকোলেট, ফুলের তোড়াও পাঠাতেন।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়