ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

সামান্থার বছর সেরা আইটেম গানের রিহার্সেলের ভিডিও প্রকাশ্যে

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪৪, ১১ জানুয়ারি ২০২২   আপডেট: ০৮:৫৯, ১১ জানুয়ারি ২০২২

জনপ্রিয় অভিনেত্রী সামান্থা আক্কিনেনি। প্রথমবারের মতো আইটেম গানে কোমর দুলিয়েছেন তিনি। গত ১০ ডিসেম্বর ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার এই গানের একটি লিরিক্যাল ভিডিও ইউটিউবে মুক্তি পায়। ‘ও আন্তাভা, ও ও আন্তাভা’ শিরোনামের এই গান মুহূর্তের মধ্যেই আলোচনায় চলে আসে।

সামান্থার এই আইটেম গানটি বিশ্বের সেরা ১০০ মিউজিক ভিডিওর তালিকায় সবার উপরে জায়গা করে নিয়েছে। গত ২৬ ডিসেম্বর ইউটিউব তাদের ভিডিও স্ট্রিমিং ওয়েবসাইটে ‘বিশ্বের সেরা ১০০ মিউজিক ভিডিও’-এর তালিকা প্রকাশ করে। যা মানুষের পছন্দ অনুযায়ী নির্ধারণ করা হয়েছে বলে জানায় ইউটিউব কর্তৃপক্ষ।

সামান্থার যে গান বিশ্বব্যাপী সাড়া ফেলেছে, সেই গানের জন্য কম শ্রম দেননি এই অভিনেত্রী। শুটিংয়ের আগে নাচের অনুশীলন করেছেন তিনি। তারই একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। তাতে দেখা যায়, গানটির সঙ্গে নাচের বিভিন্ন স্টেপ নিয়ে অনুশীলন করছেন সামান্থা। কোরিওগ্রাফারের সঙ্গে মাঝে মাঝে মজা করতেও দেখা যায় তাকে। অনুশীলনের সময়ে তার একাগ্রতা দেখেই বোঝা যায় গানটির জন্য ষোলআনা দিয়েছেন এই নায়িকা। 

আইটেম গানটির অনুশীলনের বিষয়ে সামান্থা বলেন—‘অনেক বিষয়ে আমরা অনেক বেশি অনুশীলন করি, কিন্তু পর্দায় তার সবটা দেখানো হয় না। দুর্দান্ত কোরিওগ্রাফির একঝলক এটি।’ ভিডিওটি দেখে মুগ্ধতা প্রকাশ করছেন নেটিজেনরা। এক ভক্ত লিখেছেন—‘তোমার কঠোর পরিশ্রম ও আত্মত্যাগের কারণে এখনো তুমি সেরা।’ আরেকজন লিখেছেন, ‘তোমার এই শ্রমের মূল্য অর্থে পরিশোধ করা সম্ভব নয়। গত ১০ বছরের মধ্যে এটি সেরা আইটেম গান।’

তামিল, তেলেগু ভাষার পাশাপাশি হিন্দিতেও প্রকাশ পেয়েছে সামান্থার ‘ও আন্তাভা, ও ও আন্তাভা’ গানটি। হিন্দি সংস্করণটিতে কণ্ঠ দিয়েছেন কণিকা কাপুর। লিখেছেন রাকীব আলম। সুর করেছেন দেবী শ্রী প্রসাদ। 

‘পুষ্পা’ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন আল্লু অর্জুন। তাকে পুষ্পা রাজ নামের এক চোরাকারবারির চরিত্রে দেখা যাবে। এতে আল্লুর বিপরীতে আছেন রাশমিকা মান্দানা। এছাড়াও এটির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন ফাহাদ ফাসিল। সুকুমার পরিচালিত সিনেমাটি গত ১৭ ডিসেম্বর তামিল, তেলেগু, মালায়ালাম, হিন্দি ও কন্নড় ভাষায় মুক্তি পেয়েছে। মুক্তির পর থেকে বক্স অফিস দাপিয়ে বেড়াচ্ছে সিনেমাটি।

ঢাকা/শান্ত 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়