ঢাকা     বুধবার   ১৮ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ৪ ১৪২৯ ||  ১৬ শাওয়াল ১৪৪৩

সুশান্তের জন্মদিনে অদেখা ভিডিও পোস্ট করলেন রিয়া

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫২, ২১ জানুয়ারি ২০২২   আপডেট: ১৬:৫৮, ২১ জানুয়ারি ২০২২
সুশান্তের জন্মদিনে অদেখা ভিডিও পোস্ট করলেন রিয়া

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। তার মৃত্যুর পর থেকেই নানা কারণে আলোচনায় রিয়া চক্রবর্তী। ২১ জানুয়ারি সুশান্তের জন্মদিনে একটি অদেখা ভিডিও পোস্ট করেছেন এই অভিনেত্রী।

শুক্রবার সুশান্তের ৩৬তম জন্মদিন। ব্যক্তিগত জীবনের এই অভিনেতার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন রিয়া। বিশেষ দিনে স্মৃতিচারণ করে ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ সিনেমাখ্যাত অভিনেতার সঙ্গে অতীতের একটি ভিডিও ক্লিপ পোস্ট করেন তিনি। এতে দেখা যায়, জিমে ব্যায়াম করতে গিয়ে খুনসুটি করছেন দু’জন।

ক্যাপশেন ‘জালেবি’ সিনেমাখ্যাত এই নায়িকা লিখেছেন, ‘তোমাকে অনেক মনে পড়ে।’

দেখুন ভিডিও:

 

২০২০ সালের ১৪ জুন নিজের ফ্ল্যাটে ঝুলন্ত অবস্থায় সুশান্তের লাশ পাওয়া যায়। প্রাথমিকভাবে ময়নাতদন্তের প্রতিবেদনে তার মৃত্যুকে আত্মহত্যা বলে উল্লেখ করা হয়। তবে এই অভিনেতার পরিবার ও ভক্তরা এর পেছনে অন্য কারণ রয়েছে বলে দাবি করেন। শুরুতে মুম্বাই পুলিশ তদন্ত শুরু করে। সুশান্তের পরিবার মামলা দায়ের করলে বিহার পুলিশও বিষয়টি খতিয়ে দেখতে শুরু করে। পরবর্তী সময়ে এই মামলার ভার নেয় ভারতের সেন্ট্রাল ব্যুরো অব ইনভেস্টিগেশন। এই অভিনেতার পোস্ট-মর্টেম রিপোর্ট ও ২০ শতাংশ ভিসেরা নিয়ে পুনর্মূল্যায়নের দায়িত্ব পায় অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিক্যাল সায়েন্সের (এআইআইএমএস) একটি দল। তারা এই অভিনেতাকে হত্যার বিষয়টি উড়িয়ে দেন। তবে এটি নিয়ে এখনো রহস্য কাটেনি। সুশান্তের মৃত্যুর ঘটনায় এখনো চূড়ান্ত প্রতিবেদন জমা দেয়নি সিবিআই।

সুশান্তের মৃত্যুর পর তার মাদক সেবনের বিষয়টি প্রকাশ্যে আসে। বিষয়টি নিয়ে তদন্ত শুরু করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এরপর রিয়া ও তার ভাই সৌভিক চক্রবর্তীসহ কয়েকজনের বিরুদ্ধে নারকোটিক্স ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্স আইন, ১৯৮৫ অনুযায়ী ২০, ২২, ২৭, ২৯ ধারায় দিল্লিতে মামলা দায়ের হয়। পরে ২০২০ সালের ৮ সেপ্টেম্বর রিয়াকে গ্রেপ্তার করে এনসিবি। তার বিরুদ্ধে মাদক ব্যবহার ও সংগ্রহের বিষয়ে প্রমাণ পাওয়া গেছে বলে জানানো হয়। এনসিবির রিমান্ড কপিতে উল্লেখ করা হয়, সুশান্তকে মাদক সরবরাহের বিষয়টি স্বীকার করেছেন রিয়া। এরপর তাকে আদালতে হাজির করা হয়। আদালত তাকে ১৪ দিন জেল হেফাজতে রাখার নির্দেশ দেন। একই বছর ২৯ সেপ্টেম্বর বোম্বে উচ্চ আদালতে জামিন আবেদন করেন রিয়া। ৭ অক্টোবর তার জামিন মঞ্জুর করেন আদালত। বর্তমানে জামিনে মুক্ত আছেন এই অভিনেত্রী।

ঢাকা/মারুফ

সর্বশেষ

পাঠকপ্রিয়