ঢাকা     শুক্রবার   ১৯ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৪ ১৪৩১

মারপিটের প্রশিক্ষণ নিচ্ছেন সামান্থা-বরুণ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৬, ১৩ মার্চ ২০২২  
মারপিটের প্রশিক্ষণ নিচ্ছেন সামান্থা-বরুণ

ভারতের দক্ষিণী সিনেমার আলোচিত অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। আন্তর্জাতিক স্পাই-থ্রিলার ঘরানার ওয়েব সিরিজ ‘সিটাডেল’-এ অভিনয় করতে যাচ্ছেন তিনি। তার সঙ্গে রয়েছেন বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান। ভারতীয় সংস্কৃরণটি পরিচালনা করছেন নিদিমোরু ও কৃষ্ণা ডিকে।

ওয়েব সিরিজটির জন্য প্রস্তুত হচ্ছেন সামান্থা-বরুণ। প্রশিক্ষণ নেওয়ার জন্য এরই মধ্যে মুম্বাইয়ে গিয়েছেন সামান্থা। ডেকান ক্রনিকলকে একটি সূত্র বলেন—‘স্টান্টের জন্য আন্তর্জাতিক স্টান্ট টিম আনা হয়েছে। এ টিমের ওয়ার্কশপ ও প্রশিক্ষণে যোগ দেবেন তারা। সেখানে মারপিটের বিভিন্ন কৌশল শেখানো হবে তাদের।’

এর আগে ‘ফ্যামিলিম্যান টু’-তে নিদিমোরু ও কৃষ্ণা ডিকের সঙ্গে কাজ করেছেন সামান্থা। তবে বরুণ প্রথমবার কাজ করছেন তাদের সঙ্গে। কবে নাগাদ শুটিং শুরু হবে তা অবশ্য জানা যায়নি।

শুধু চলচ্চিত্র নয়, সামান্থা বিজ্ঞাপনচিত্রেও কাজ করছেন। সেখানেও তার চাহিদা আকাশচুম্বী। তাকে সর্বশেষ ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার ‘ও আন্তাভা, ও ও আন্তাভা’ গানে দেখা গেছে। এটি মুক্তির পর দারুণ সাড়া ফেলে। এই গানে মাত্র তিন মিনিট নাচের জন্য ৫ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন ‘মজিলি’ খ্যাত এই অভিনেত্রী। তামিল ভাষার ‘কাতুবাকুলা রেন্ডু কাদাল’, ‘শকুন্তলম’ এবং ইংরেজি ভাষার ‘অ্যারেঞ্জমেন্ট অব লাভ’ সিনেমায় দেখা যাবে সামান্থাকে।

বরুণ ধাওয়ান অভিনীত সর্বশেষ অভিনীত সিনেমা ‘কুলি নাম্বার ১’। গত বছর অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’ সিনেমায় একটি বিশেষ চরিত্রে হাজির হয়েছিলেন তিনি। বর্তমানে তার হাতে রয়েছে ‘যুগ যুগ জিও’ সিনেমার কাজ।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়