ঢাকা     রোববার   ২৬ জুন ২০২২ ||  আষাঢ় ১২ ১৪২৯ ||  ২৫ জিলক্বদ ১৪৪৩

ফ্রান্সে ইমরানের কনসার্টে বাংলাদেশিদের মারামারি, ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৭, ২৭ মে ২০২২   আপডেট: ১৬:৩২, ২৭ মে ২০২২
ফ্রান্সে ইমরানের কনসার্টে বাংলাদেশিদের মারামারি, ভিডিও ভাইরাল

প্যারিসের রিপাবলিক চত্বরে মানুষের ঢল। সবার অপেক্ষা সংগীতশিল্পী ইমরান মাহমুদুলের জন্য। কিছুক্ষণ পর মঞ্চে উঠেন ইমরান। কথা না বাড়িয়ে গান শুরু করেন তিনি। প্রথম গানের কয়েক চরণ গাওয়ার পরই মঞ্চের এক পাশে মানুষের জটলা বাঁধে। কেউ কেউ লাফিয়ে মঞ্চে উঠতে থাকেন। এর মধ্যে গান গেয়ে যাচ্ছিলেন ইমরান। কিন্তু কয়েক মুহূর্তে পরিবেশ পুরোপুরি নষ্ট হয়ে যায়; গান থামিয়ে দেন ইমরান।

পরিস্থিতি সামলে আয়োজকরা মঞ্চের সব মানুষ নামিয়ে দেন। ফের গান শুরু করেন ইমরান। কয়েক চরণ গাওয়ার পর আবারো একই পরিস্থিতি তৈরি হয়। যা গিয়ে গড়ায় মারামারিতে। ততক্ষণে মঞ্চ থেকে নেমে গেছেন ইমরান। কয়েকজন যুবক একজন যুবককে মারতে থাকেন। কিছুক্ষণ পর স্থানীয় পুলিশ এসে পরিবেশ নিয়ন্ত্রণে আনে এবং এক বাংলাদেশি যুবককে আটক করে। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিওতে এমন দৃশ্য দেখা যায়। অন্তর্জালে যা এখন ভাইরাল।

জানা যায়, প্যারিসে প্রবাসী বাঙালিরা বৈশাখী মেলার আয়োজন করেছিলেন। মেলার সাংস্কৃতিক অনুষ্ঠানে বাংলাদেশি গায়ক ইমরান মাহমুদুলকে আমন্ত্রণ জানানো হয়। গত ২৩ মে প্যারিসের রিপাবলিক চত্বরে ইমরানের গান পরিবেশনার দিন নির্ধারিত ছিল, সেদিন এই ঘটনা ঘটে।

ঘটনার বর্ণনা দিয়ে একজন প্রত্যক্ষর্শী বলেন, ‘ইমরান গাইতে উঠলে প্রথমে মঞ্চে থাকা নিয়ে ঝামেলার সূত্রপাত। আপাতদৃষ্টিতে সেই ঝামেলা মিটে গেলেও তা জিইয়ে ছিল। পরিস্থিতি স্বাভাবিক হলেও পরে যুবকরা এসে মঞ্চে হামলা করে। এ সময় যন্ত্রশিল্পীরা কোণঠাসা হয়ে পড়েন। দুই পক্ষের মাঝে শুরু হয় মারপিট। পরে পুলিশ এসে পরিস্থিতি স্বাভাবিক করে ও একজনকে আটক করে।’

ফ্রান্স প্রবাসী এক যুবক বলেন, ‘যেকোনো সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হলে, সবার মনে আনন্দ বিরাজ করে। কিন্তু রিপাবলিক চত্বর কুলুষিত করেছে বাংলাদেশিরা। আসলে আমরা বিদেশের মাটিতে এসেও সভ্য হতে পারিনি। তার প্রমাণ এই ঘটনা।’

প্যারিসে ২৩ মে কনসার্ট ছিল ইমরানের। তার আগেই সেখানে যান এই শিল্পী। টানা ১৭ দিন ফ্রান্সে কাটিয়ে গত ২৪ মে দেশে ফিরেছেন বলে জানিয়েছেন ইমরান মাহমুদুল।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়