ঢাকা     শনিবার   ০১ অক্টোবর ২০২২ ||  আশ্বিন ১৬ ১৪২৯ ||  ০৪ রবিউল আউয়াল ১৪১৪

গাড়ির চাকা চুরি করেছিলেন শাহরুখ খান

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪০, ৩০ মে ২০২২   আপডেট: ১৮:৪৫, ৩০ মে ২০২২
গাড়ির চাকা চুরি করেছিলেন শাহরুখ খান

বলিউড কিং শাহরুখ খান অভিনয় ক্যারিয়ারে সংগ্রাম কম করেননি। পরিশ্রম আর মেধার বদৌলতে বর্তমান অবস্থান তৈরি করেছেন। ভারতের ধনাঢ্য তারকাদের মধ্যে তিনি অন্যতম। ব্যক্তিগত জীবনে দামি দামি গাড়ির মালিক এই নায়ক। কিন্তু শাহরুখ খানই অন্যের গাড়ির চাকা চুরি করেছিলেন। খবরটি শুনতে অবিশ্বাস্য মনে হলেও বাস্তব জীবনে এমন ঘটনাই ঘটিয়েছিলেন তিনি।

শাহরুখ খান অভিনীত ‘জিরো’ সিনেমাটি ২০১৮ সালে মুক্তি পায়। এ সিনেমার প্রচারে গিয়ে ব্যক্তিগত জীবনের অজানা অনেক তথ্য জানান শাহরুখ। রেডিও মির্চির সঙ্গে আলাপকালে গাড়ির চাকা চুরির ঘটনাটি শেয়ার করেন ‘বাজিগর’খ্যাত এই অভিনেতা। সোশ্যাল মিডিয়ার কল্যাণে পুরোনো সেই আলাপচারিতা সামনে এসেছে।

চুরি করার ঘটনা বর্ণনা করে শাহরুখ খান বলেন—‘আমি গাড়ি ড্রাইভ করছিলাম; আকস্মিকভাবে চাকা পাংচার হয়ে যায়। জায়গার নামটি বলছি না, কারণ এখনো ধরা পড়ে যেতে পারি। আমি পাংচার হওয়া চাকাটি বদলাছিলাম, তখন বুঝতে পারি আরেকটি চাকাও পাংচার হয়ে গেছে। ওই সময়ে দেখি রাস্তার পাশেই আরেকটি গাড়ি দাঁড় করানো; ওই গাড়িতে আরেকটি বাড়তি চাকা দেখতে পাই। আমার এবং ওই গাড়ি একই মডেলের ছিল। আমার কাছে আর বাড়তি কোনো চাকাও ছিল না। বাধ্য হয়ে দ্রুত আমার গাড়ির পাংচার হওয়া চাকাটি বদলে ফেলি।’

চাকা চুরি করলেও অকৃতজ্ঞ নন শাহরুখ। ধন্যবাদ জানিয়ে একটি চিরকুট রেখে এসেছিলেন। তার ভাষায়—‘ধন্যবাদ জানিয়ে গাড়িতে একটি চিরকুট রেখে এসেছিলাম। সত্যি সেদিন খুব হতাশ হয়ে পড়েছিলাম। এমন ঘটনা জীবনে একবারই ঘটিয়েছিলাম।’

‘পাঠান’ সিনেমার মাধ্যমে দীর্ঘ দিন পর রুপালি পর্দায় ফিরছেন বলিউড বাদশা শাহরুখ খান। এতে তার সঙ্গে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এ সিনেমার অন্যান্য চরিত্রে দেখা যাবে—ডিম্পল কাপাডিয়া, আশুতোষ রানা, গৌতম, একতা কৌরকে। তা ছাড়াও ক্যামিও চরিত্রে দেখা যাবে সালমান খানকে। এটি প্রযোজনা করছেন আদিত্য চোপড়া।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়