ঢাকা     সোমবার   ০৬ মে ২০২৪ ||  বৈশাখ ২৩ ১৪৩১

বরুণ-কিয়ারার বিরুদ্ধে নিয়ম ভাঙার অভিযোগ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৭, ১৫ জুন ২০২২   আপডেট: ১৮:২৪, ১৫ জুন ২০২২
বরুণ-কিয়ারার বিরুদ্ধে নিয়ম ভাঙার অভিযোগ

কয়েকদিন পরেই মুক্তি পাচ্ছে ‘যুগ যুগ জিও’। হিন্দি ভাষার এই সিনেমার প্রচারে ব্যস্ত সিনেমার কলাকুশলীরা। আর সেটি করতে গিয়েই বেঁধেছে বিপত্তি।

অভিনব কায়দায় সিনেমার প্রচার করতে মুম্বাই মেট্রোতে সফর করেন বরুণ ধাওয়ান, কিয়ারা আদভানি ও অনিল কাপুর। মূলত সাধারণত মানুষের কাছাকছি গিয়ে সিনেমার প্রচার করাই মূল উদ্দেশ্য। কিন্তু উল্টো কটাক্ষের মুখে পড়তে হলো তাদের।

সামাজিক যোগাযোগমাধ্যম ভাইরাল ভিডিওতে দেখা যায়, ট্রেনের ভেতরে বসে বরুণ ও কিয়ারা সবার সঙ্গে আড্ডা ও হাসাহাসি করছেন। বরুণকে বলতে শোনা যায়, যানজটের সময়ে যাতায়াতের সেরা মাধ্যম হলো মেট্রো। এছাড়া বড়া পাও খাচ্ছেন বরুণ এবং কিয়ারা। এতেই আপত্তি জানিয়েছেন নেটিজেনদের একাংশ।

ভারতের নিয়ম অনুযায়ী, মুম্বাই মেট্রোয় খাবার খাওয়া নিষিদ্ধ। অথচ সেখানে বসেই বড়া পাও খেলেন বরুণ-কিয়ারা। ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে ভিডিওর নিচে একজন মন্তব্য করেছেন, ‘তাদের জন্য মনে হয় আলাদা নিয়ম।’ অপর একজন লিখেছেন, ‘তারা মনে হয় নিয়মকানুন বিশেষ জানেন না।’

ধর্মা প্রোডাকশনসের প্রযোজনায় নির্মিত ‘যুগ যুগ জিও’। পরিবারিক টানাপড়েনের গল্প নিয়ে নির্মিত এই সিনেমা আগামী ২৪ জুন মুক্তি পাবে।

/মারুফ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়