ঢাকা     রোববার   ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ২২ ১৪২৯

এবার যশের নায়িকা পূজা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২১, ১৭ জুন ২০২২   আপডেট: ০৮:২৯, ১৭ জুন ২০২২
এবার যশের নায়িকা পূজা

ভারতীয় বাংলা সিনেমার ব্যস্ত অভিনেত্রী পূজা হেগড়ে। তার অভিনীত ‘রাধে শ্যাম’, ‘বিস্ট’, ‘আচার্য’ সিনেমা চলতি বছরে মুক্তি পায়। সব কটিতেই দক্ষিণী সিনেমার প্রথম সারির নায়কের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন। কিন্তু দুঃখজনক বিষয় হলো তিনটি সিনেমাই বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। এবার ‘কেজিএফ’খ্যাত যশের সঙ্গে জুটি বাঁধতে যাচ্ছেন পূজা।

টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানিয়েছে, কন্নড় ভাষার পরিচালক নর্থান ‘যশ ১৯’ শিরোনামে সিনেমা নির্মাণ করছেন। এ সিনেমায় অভিনয় করবেন যশ। সিনেমাটির কেন্দ্রীয় নারী চরিত্রের জন্য পূজার সঙ্গে কথা বলেছেন নির্মাতা। এ প্রস্তাবে আগ্রহ প্রকাশ করেছেন পূজা। শুধু তাই নয়, কাজটি নিয়ে খুবই উচ্ছ্বসিত তিনি।

পুরি জগন্নাথ পরিচালিত ‘জানা গানা মানা’ সিনেমায় বিজয় দেবরকোন্ডার বিপরীতে অভিনয় করছেন পূজা। তেলেগু ভাষার অ্যাকশন ঘরানার এ সিনেমা প্রযোজনা করছেন ভামসি পয়দিপল্লী ও চার্মি কৌর। ২০২৩ সালের ৩ আগস্ট সিনেমাটি মুক্তির পরিকল্পনা করেছেন নির্মাতারা।

তা ছাড়া হিন্দি ভাষার ‘সার্কাস’ সিনেমায় অভিনয় করছেন পূজা। এতে রণবীর সিংয়ের সঙ্গে জুটি বেঁধে হাজির হবেন তিনি। এটি পরিচালনা করছেন রোহিত শেঠি। সালমান খানের ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ সিনেমায়ও অভিনয় করছেন পূজা। ফরহাদ সামজি পরিচালিত এ সিনেমা আগামী ৩০ ডিসেম্বর মুক্তি পাবে।

ঢাকা/শান্ত

সর্বশেষ

পাঠকপ্রিয়