ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

নাইট ক্লাবে শাহরুখ পুত্র, ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১২, ১৯ জুলাই ২০২২   আপডেট: ১৫:১৭, ১৯ জুলাই ২০২২
নাইট ক্লাবে শাহরুখ পুত্র, ভিডিও ভাইরাল

বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। গত বছর মাদক মামলায় গ্রেপ্তার হয়েছিলেন। যদিও পরে ক্লিনচিট পান তিনি। সম্প্রতি মুম্বাইয়ের একটি নাইট ক্লাবে তাকে দেখা গেছে।

ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে আরিয়ানের এই ভিডিও প্রকাশ করেছেন তার এক ভক্ত। পরবর্তী সময়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিওটি ভাইরাল হয়েছে। এতে দেখা যায়, কালো রঙের একটি টি-শার্ট পরে আছেন আরিয়ান। তার মুখে মাস্ক। কয়েক সেকেন্ডের জন্য মাস্কটি খুলে ড্রিঙ্কস পান করেন। এরপর পুনরায় মাস্ক দিয়ে তার মুখ ও নাক ঢেকে ফেলেন।

View this post on Instagram

A post shared by Disha(@disha.fashion)

গত ২ অক্টোবর মুম্বাই থেকে ভারতের পর্যটন নগরী গোয়াগামী একটি প্রমোদতরী থেকে আরিয়ানকে আটক করে এনসিবি। এরপর তাকে মাদক মামলায় গ্রেপ্তার দেখানো হয়। এই মামলায় প্রায় ২২ দিন কারাগারে থাকার পর জামিনে মুক্ত হন শাহরুখ পুত্র। পরবর্তী সময়ে তাকে ক্লিনচিট দেওয়া হয়।

এদিকে কারাগার থেকে মুক্ত হলেও বেশ কিছুদিন জনসম্মুখে আসেননি। পরে চলতি বছর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) নিলাম অনুষ্ঠানে তাকে দেখা যায়। কিছুদিন আগে বোন সুহানা খানের প্রথম সিনেমা ‘আর্চি’-এর শুটিং সেটেও হাজির হয়েছিলেন তিনি। শোনা যাচ্ছে, বর্তমানে একটি ডিজিটাল প্ল্যাটফর্মের জন্য প্রজেক্ট রচনা করছেন আরিয়ান।

/মারুফ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়