ঢাকা     শুক্রবার   ২৪ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১০ ১৪৩১

বিদেশি নায়কের প্রেমে মজেছেন জ্যাকলিন!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২৯, ২২ আগস্ট ২০২২   আপডেট: ১৫:৩৭, ২২ আগস্ট ২০২২
বিদেশি নায়কের প্রেমে মজেছেন জ্যাকলিন!

বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ। সম্প্রতি মানিলন্ডারিং মামলায় অভিযুক্ত হিসেবে চার্জশিটে তার নাম দিয়েছে ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। এই দুঃসময়ে গুঞ্জন উড়ছে, বিদেশি নায়কের প্রেমে মজেছেন এই অভিনেত্রী।

বলিউড লাইফ ডটকম এক প্রতিবেদনে জানিয়েছে, ইতালিয়ান মডেল-অভিনেতা মাইকেল। নেটফ্লিক্সের ‘৩৬৫ ডেজ’ ফ্র্যাঞ্চাইজিতে অভিনয় করে বিশ্বজুড়ে খ্যাতি লাভ করেন তিনি। গত বছর অংশুল গার্গ ও টনি কাক্করের দেশি মিউজিক ফ্যাক্টরির একটি গানে জ্যাকলিনের সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হন। গানটি মুক্তি পাওয়ার পরই মূলত তাদের প্রেমের গুঞ্জন চাউর। সেই গুঞ্জন নতুন করে জোরালো হয়েছে।

এ বিষয়ে জ্যাকলিন কথা না বললেও মুখ খুলেছেন মাইকেল। তার ভাষায়—‘আমি কোনো সম্পর্কে নেই। কাজকে ঘিরেই আমার জীবন।’

ভারতের আলোচিত প্রতারক সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে জ্যাকলিনের ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। এরপর থেকেই বিষয়টি নিয়ে তাকে জিজ্ঞাসা করছিল ইডি। গত ১৭ আগস্ট ২১৫ কোটি রুপির মানিলন্ডারিংয়ের মামলার চার্জশিট জমা দিয়েছে ইডি। এতে অভিযুক্তদের তালিকায় জ্যাকলিনেরও নাম রয়েছে। এই অভিনেত্রীর বিরুদ্ধে অভিযোগ— প্রতারক সুকেশ চন্দ্রশেখরের কাছ থেকে লাভবান হয়েছেন এই নায়িকা। প্রায় ১০ কোটি রুপি আত্মসাৎ করেছেন তিনি। যদিও এর মধ্যে থেকে ৭ কোটি রুপির সম্পদ ইতোমধ্যে বাজেয়াপ্ত করেছে ইডি।

জ্যাকলিন অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘বিক্রান্ত রোনা’। এছাড়া ‘সার্কাস’, ‘রামসেতু’ সিনেমাগুলো তার ঝুলিতে রয়েছে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়