ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

মায়ের হাতের রান্না খাইয়েছিল প্রভাস: সুরিয়া

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৫, ১০ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ১৬:২৫, ১০ সেপ্টেম্বর ২০২২
মায়ের হাতের রান্না খাইয়েছিল প্রভাস: সুরিয়া

তামিল সিনেমার জনপ্রিয় অভিনেতা সারাবানান শিবকুমার। তবে সকলের কাছে তিনি সুরিয়া নামেই পরিচিত। এক সাক্ষাৎকারে অভিনেতা প্রভাসের প্রশংসা করেছেন এই অভিনেতা।

বন্ধুসুলভ আচরণের জন্য সকলের কাছেই প্রিয় ‘ইয়ং রেবেল’খ্যাত প্রভাস। বিশেষ করে তার আতিথেয়তার প্রশংসা প্রায়ই করে থাকেন তার সহকর্মীরা। ভক্তদের কাছেও তিনি ‘ডালিং’ হিসেবেই পরিচিত।

সুরিয়া বলেন, “একবার রামোজি ফিল্ম সিটিতে শুটিংয়ের সময় আমি ও প্রভাস সামনাসামনি রুমে ছিলাম। একদিন প্রভাস আমাকে ডেকে বলল, ‘আগামীকাল একসঙ্গে নৈশভোজ করব।’ ভেবেছিলাম, হয়তো কোনো হোটেলে খাবার খেতে যাবে। পরদিন ব্যস্ত শিডিউল শেষে করিডোর দিয়ে হাঁটছিলাম। তখন প্রায় রাত সাড়ে এগারোটা বাজে। প্রভাস দরজা খুলে বললেন, ‘আপনি কি গোসল সেরেছেন, খাবারের জন্য প্রস্তুত?’ আমি বললাম, হ্যাঁ। সে ততক্ষণ পর্যন্ত না খেয়ে অপক্ষো করছিল।আমাকে অবাক করে প্রভাস খাবার পরিবেশন করল। অবাক করা বিষয়, আমার জন্য সে তার মাকে দিয়ে রান্না করিয়েছে। আমার খাওয়া অন্যতম সুস্বাদু খাবার ছিল। চিংড়ি বিরিয়ানি, মাটন বিরিয়ানি, চিকেন বিরিয়ানিসহ অনেক কিছু খেয়েছিলাম।"

বর্তমানে প্রভাসের ঝুলিতে একাধিক সিনেমা রয়েছে। এর মধ্যে একটি ‘প্রজেক্ট কে’। গুঞ্জন চাউর হয়েছে, এতে অতিথি চরিত্রে দেখা যাবে সুরিয়াকে। এছাড়া দুলকার সালমান ও মহেশ বাবুর নামও শোনা যাচ্ছে। যদিও এ বিষয়ে এখনো আনুষ্ঠানিক কোনো ঘোষণা পাওয়া যায়নি। নাগ অশ্বিন পরিচালিত সায়েন্স ফিকশন ঘরানার এই সিনেমার বাজেট প্রায় ৫০০ কোটি রুপি। আগামী বছর এটি মুক্তির কথা রয়েছে। এতে আরো অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন ও অমিতাভ বচ্চন।

/মারুফ/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়