ঢাকা     সোমবার   ২০ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৬ ১৪৩১

ভিকির সিনেমা থেকে বাদ পড়লেন সারা আলী খান

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪৪, ২৬ অক্টোবর ২০২২   আপডেট: ১৮:১৬, ২৬ অক্টোবর ২০২২
ভিকির সিনেমা থেকে বাদ পড়লেন সারা আলী খান

বলিউড অভিনেতা ভিকি কৌশল ও অভিনেত্রী সারা আলী খান। ‘দ্য ইমমর্টাল অশ্বাথামা’ সিনেমায় জুটি বেঁধে অভিনয়ের কথা ছিল তাদের। ২০২০ সালে সিনেমাটির শুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু করোনা সংকটের কারণে থেমে যায় কাজ।

পরবর্তীতে বাজেট সমস্যার কারণে প্রযোজক রনি স্ক্রুওয়াল সিনেমাটি নির্মাণ না করার সিদ্ধান্ত নিয়েছে খবর চাউর হয়েছিল। এবার জানা গেলো, নির্মিত হতে যাচ্ছে ‘দ্য ইমমর্টাল অশ্বাথামা’। তবে সিনেমাটি থেকে বাদ দেওয়া হয়েছে সারা আলী খানকে।

একটি সূত্র ইন্ডিয়া টুডেকে বলেন—‘সিনেমাটির কাজ দীর্ঘ দিন থেমে থাকার পর ফের কাজ শুরু করেছেন সংশ্লিষ্টরা। চিত্রনাট্যে অনেক পরিবর্তন করা হয়েছে। আগের চিত্রনাট্য অনুযায়ী একজন ইয়ং গার্ল প্রয়োজন ছিল। এজন্য সারা আলী খানকে চূড়ান্ত করা হয়েছিল। কিন্তু চরিত্রে পরিবর্তন হওয়ার কারণে এখন আর সারা আলী খান থাকছেন না। চরিত্র অনুযায়ী এখন ভিকির বিপরীতে সারার চেয়ে একটু বেশি বয়সী নায়িকা প্রয়োজন।’

সারা আলী খানের পরিবর্তে এখনো কাউকে চূড়ান্ত করা হয়নি। তবে সামান্থা রুথ প্রভুকে নেওয়ার আলোচনা চলছে। তবে এ বিষয়ে এখনো সিদ্ধান্ত হয়নি। এরই মধ্যে প্রি-প্রোডাকশনের কাজ শুরু হয়েছে। প্রি-প্রোডাকশনের জন্য নির্মাতারা ৮-১০ মাস ব্যয় করবেন বলে জানিয়েছে সূত্রটি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়