ঢাকা     মঙ্গলবার   ০৫ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ২১ ১৪৩০

ক্যাটরিনাকে বিয়ে করতে চাই— এ কথা শুনে কী বলেছিলেন ভিকির বাবা-মা?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৬, ২১ ডিসেম্বর ২০২২   আপডেট: ১৫:২৭, ২১ ডিসেম্বর ২০২২
ক্যাটরিনাকে বিয়ে করতে চাই— এ কথা শুনে কী বলেছিলেন ভিকির বাবা-মা?

ভিকির বাবা-মায়ের সঙ্গে ক্যাটরিনা

ভালোবেসে ঘর বেঁধেছেন বলিউডের তারকা দম্পতি ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। গত বছরের শেষের দিকে সাতপাকে বাঁধা পড়েন এই জুটি। প্রেমকে পরিণয়ে রূপ দেওয়ার জার্নিটা সাধারণত সহজ হয় না। কারণ পাত্র-পাত্রীর দুটো আলাদা পরিবার থাকে। তাদের বাবা-মায়ের পছন্দ-অপছন্দের ব্যাপারও প্রাধান্য পায়!

ক্যাটরিনাকে বিয়ে করতে চান— এ বিষয়টি জানানোর পর ঠিক কী প্রতিক্রিয়া ছিল ভিকি কৌশলের বাবা-মায়ের? দেরিতে হলেও এ প্রশ্নের উত্তর দিয়েছেন ভিকি। ফিল্মফেয়ার ডটকমের সঙ্গে আলাপকালে এই অভিনেতা বলেন, ‘বাবা-মা খুবই খুশি ছিল। ক্যাটরিনাকে তারা খুবই পছন্দ করে। তারা যদি কাউকে প্রচন্ড ভালোবেসে থাকে, তবে সে ক্যাটরিনা। আমি মনে করি, আপনার হৃদয়ে যদি সততা থাকে; তবে তার ছায়া সবকিছুতেই পড়বে। আর সেটাই আপনি।’

বিবাহিত জীবন কেমন কাটছে? এ প্রশ্নের জবাবে ভিকি বলেন, ‘দারুণ! আমার জীবনের সেরা সময় পার করছি। যে মানুষটি আপনাকে বুঝে, তাকে জীবনসঙ্গী হিসেবে পাওয়ার অনুভূতিটা অন্যরকম। কারণ এটি আপনাকে শান্তি দেবে।’

দীর্ঘ দিন চুটিয়ে প্রেম করেছেন ভিকি-ক্যাটরিনা। তাদের প্রেম নিয়ে জলঘোলা কম হয়নি। সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে গত বছরের ৯ ডিসেম্বর সাতপাকে বাঁধা পড়েন বলিউডের এই আলোচিত এই প্রেমিক জুটি।

রাজস্থানের সাওয়াই মাধপুরে অবস্থিত সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারা রিসোর্টে ভিকি-ক্যাটরিনার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। ১০ ডিসেম্বর এই দম্পতি মধুচন্দ্রিমার উদ্দেশ্যে উড়ে যান মালদ্বীপে। ফিরে এসেই নতুন ফ্ল্যাটে সংসার গুছিয়ে নেন তারা। তারপর থেকে দাম্পত্য জীবনে দারুণ সময় উপভোগ করছেন এই যুগল।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়