ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

পেলেকে শ্রদ্ধা জানিয়ে ‘নির্বোধ’ হলেন মধুমিতা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৫, ৩০ ডিসেম্বর ২০২২   আপডেট: ১৬:৫৭, ৩০ ডিসেম্বর ২০২২
পেলেকে শ্রদ্ধা জানিয়ে ‘নির্বোধ’ হলেন মধুমিতা

ব্রাজিলের কিংবদন্তি ফুটবলার পেলে মারা গেছেন। বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) দিবাগত রাতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এই ফুটবলের রাজা। প্রিয় খেলোয়াড়ের প্রয়াণে ব্যথিত ফুটবল প্রেমিকরা। সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন অঙ্গনের মানুষের মতো অভিনয়শিল্পীরাও শোক প্রকাশ করেছেন। পেলের মৃত্যুতে শোক জানিয়ে ‘নির্বোধ’ হলেন টলিউড অভিনেত্রী মধুমিতা সরকার।

মধুমিতা তার ইনস্টাগ্রামে দুটো ছবি পোস্ট করে লিখেন— ‘শান্তিতে ঘুমান কিংবদন্তি।’ তার পোস্ট করা বাঁ পাশের ছবিতে দেখা যায়, বিশ্বকাপ হাতে দাঁড়িয়ে আছেন পেলে। কিন্তু ডান পাশের ছবিটি পেলের নয়; বরং ব্রাজিলের ফুটবলার ভিনিসিয়াস জুনিয়রের। আর এতেই বেঁধেছে বিপত্তি। দ্রুত গতিতে নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ে মধুমিতার পোস্টটি।

মধুমিতার এই পোস্ট নিয়ে তৈরি হয়েছে বিতর্ক

মধুমিতার এমন ঘটনা স্বাভাবিকভাবে নেননি নেটিজেনরা। একজন লিখেছেন, এটা যদি পেলে হয় তবে ভিনি কে?’ পরামর্শ দিয়ে একজন লিখেছেন, ‘কোনো কিছু পোস্ট করার আগে তা নিয়ে একটু পড়াশোনা করুন।’ একজন কটাক্ষ্য করে লিখেছেন, ‘আপনার জীবনে কি কখনো ফুটবল দেখেছেন?’ অন্য একজন লিখেছেন, ‘এ ধরনের অপমান সহ্য করা যায় না।’ তা ছাড়া অনেকে মধুমিতাকে ‘নির্বোধ’ বলে মন্তব্য করেছেন।

ভুল শুধরে এই ছবি পোস্ট করেন মধুমিতা

নেটিজেনদের সমালোচনা মধুমিতার দৃষ্টি এড়ায়নি। তারপর ভিনির ছবি মুছে ফেলেন এই নায়িকা। কিন্তু ততক্ষণে যা হওয়ার তা হয়ে গেছে।

ভারতীয় টেলিভিশন অভিনেত্রী মধুমিতা সরকার। স্টার জলসায় প্রচারিত ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিকে ‘পাখি’ চরিত্রে অভিনয় করে তুমুল দর্শকপ্রিয়তা লাভ করেন; বাংলাদেশেও তার ভক্ত সংখ্যা কম নয়!

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়