ঢাকা     সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

জুনিয়র এনটিআরের স্ত্রীর চরিত্রে সাই পল্লবী?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৭, ৫ জুলাই ২০২৩   আপডেট: ১০:২৯, ৫ জুলাই ২০২৩
জুনিয়র এনটিআরের স্ত্রীর চরিত্রে সাই পল্লবী?

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক জুনিয়র এনটিআর। ২০১৬ সালে পরিচালক কোরাতলা শিবা তাকে নিয়ে নির্মাণ করেন ‘জনতা গ্যারেজ’ সিনেমা। অর্ধযুগ পর এ নায়ককে নিয়ে ফের নির্মাণ করছেন ‘এনটিআর৩০’ শিরোনামে একটি সিনেমা। বর্তমানে এ সিনেমার নাম রাখা হয়েছে ‘দেভারা’।

সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন জুনিয়র এনটিআর। তার বিপরীতে চূড়ান্ত করা হয়েছে শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুরকে। এবার সিনেমাটিতে যুক্ত হতে যাচ্ছেন দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সাই পল্লবী। এতে জুনিয়র এনটিআরের স্ত্রীর চরিত্রে দেখা যাবে তাকে।

টলিউড ডটনেট জানিয়েছে, সিনেমাটিতে জুনিয়র এনটিআরের স্ত্রীর চরিত্রে অভিনয় করবেন সাই পল্লবী। সিনেমাটিতে জুনিয়র এনটিআরের বিপরীতে দ্বিতীয় কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করবেন তিনি। সাই পল্লবীর এই অংশ ফ্ল্যাশব্যাকে দেখানো হবে।

‘দেভারা’ সিনেমায় সাই পল্লবীর অভিনয় করতে যাওয়ার খবর সোশ্যাল মিডিয়াতেও ভেসে বেড়াচ্ছে। তবে এ বিষয়ে এখনো আনুষ্ঠানিক ঘোষণা দেননি নির্মাতা কিংবা সাই পল্লবী।

সাই পল্লবী অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘গার্গি’। গৌতম রামচন্দ্রন পরিচালিত এ সিনেমা গত বছরের ১৫ জুলাই মাসে মুক্তি পায়। তা ছাড়াও একই বছরে বেশ কিছু ব্যবসাসফল সিনেমা উপহার দেন এই নায়িকা। বর্তমানে তামিল ভাষার ‘এসকে২৪’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ