ঢাকা     রোববার   ১৬ জুন ২০২৪ ||  আষাঢ় ২ ১৪৩১

‘কথিত প্রেমিককে’ সারা আলীর উড়ন্ত চুমু (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৮, ২৯ জানুয়ারি ২০২৪   আপডেট: ১৬:৫৪, ২৯ জানুয়ারি ২০২৪
‘কথিত প্রেমিককে’ সারা আলীর উড়ন্ত চুমু (ভিডিও)

প্রথমে গেট দিয়ে বেরিয়ে আসেন কারিনা কাপুর খান ও কারিশমা কাপুর। এরপর বের হন সারা আলী খান। ঠিক তার পেছনে দেখা যায় কার্তিক আরিয়ানকে।

বিদায় নিয়ে গাড়িতে উঠেন কারিনা। এসময় কার্তিককে উদ্দেশ্য করে উড়ন্ত চুমু দিতে দেখা যায় সারা আলী খানকে। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিওতে এমন দৃশ্য দেখা যায়; যা নিয়ে চলছে জোর চর্চা।

টাইমস নাউ জানিয়েছে, গতকাল গুজরাটে বসেছিল ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডের ৬৯তম আসর। এতে যোগ দিতে গুজরাটে গিয়েছিলেন কারিনা, কারিশমা, সারা আলী খান ও কার্তিক আরিয়ান। অনুষ্ঠান শেষে বিমানে মুম্বাই ফিরেন তারা। এয়ারপোর্ট থেকে বের হওয়ার পর বিদায় লগ্নে উড়ন্ত চুমু দেন সারা আলী খান।

বলিউডের অন্যতম আলোচিত জুটি কার্তিক আরিয়ান ও সারা আলী খান। ‘লাভ আজ কাল’ সিনেমায় প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেন তারা। সিনেমাটির শুটিং শুরুর পরই কার্তিক-সারার প্রেমের গুঞ্জন চাউর হয়।

প্রথমে প্রেম, তারপর বিচ্ছেদ, দূরত্ব, বিরহ। কয়েক বছর পর ফের জমে উঠে এ যুগলের প্রেম! যদিও তারা এ সম্পর্কের কথা বরাবরই অস্বীকার করে আসছেন। তবে এ ভিডিও ছড়িয়ে পড়ার নেটিজেনদের দাবি, ভাঙা সম্পর্ক ফের জোড়া লেগেছে কার্তিক-সারার।

সারা আলী খান অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘জারা হটকে জারা বাঁচকে’। গত বছরের ২ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পায় এটি। সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করেন ভিকি কৌশল। বক্স অফিসেও বেশ ভালো করেছে এটি। ‘মার্ডার মোবারক’সহ চারটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন সারা আলী খান।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ