ঢাকা     মঙ্গলবার   ২১ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৭ ১৪৩১

শহিদ-কৃতির ৩৬ সেকেন্ডের চুমু নিয়ে আপত্তি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪২, ৭ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১৭:৫২, ৭ ফেব্রুয়ারি ২০২৪
শহিদ-কৃতির ৩৬ সেকেন্ডের চুমু নিয়ে আপত্তি

বলিউড অভিনেতা শহিদ কাপুরের পরবর্তী সিনেমা ‘তেরি বাতো মে অ্যায়সা উলঝা জিয়া’। সিনেমাটিতে প্রথমবার তার বিপরীতে অভিনয় করেছেন কৃতি স্যানন। অমিত জোশি ও আরাধনা সাহ নির্মিত এ সিনেমা আগামী ৯ ফেব্রুয়ারি মুক্তি পাবে।

কিছুদিন আগে এ সিনেমার একটি গান মুক্তি পায়। এ গানের শেষে শহিদ-কৃতির চুম্বন দৃশ্য দেখা যায়। কিন্তু সিনেমা মুক্তির আগে জানা গেলো, শহিদ-কৃতির চুমু নিয়ে আপত্তি জানিয়েছে সেন্সর বোর্ড। শুধু তাই নয় কাঁচিও চালিয়েছে তারা। 

সেন্সর বোর্ডের সার্টিফিকেটের বরাত দিয়ে দ্য ফ্রি প্রেস জার্নাল জানিয়েছে, চুম্বন দৃশ্যটির ২৫ শতাংশ কেটে বাদ দেওয়া হয়েছে। দৃশ্যটির মোট দৈর্ঘ্য ছিল ৩৬ সেকেন্ড। সেখান থেকে ৯ সেকেন্ড কেটে ফেলা হয়েছে। বর্তমানে এ দৃশ্যের দৈর্ঘ্য ২৭ সেকেন্ড। অন্তরঙ্গ দৃশ্যটি ছাড়াও সিনেমাটি থেকে ‘দারু’ শব্দ পরিবর্তন করে ‘ড্রিংক’ রাখার নির্দেশ দিয়েছে সেন্সর বোর্ড। এখন সিনেমাটির মোট দৈর্ঘ্য ২ ঘণ্টা ২৩ মিনিট।

সিনেমাটির ট্রেইলারও মুক্তি পেয়েছে। তাতে দেখা যায়, কৃতির কাজে মুগ্ধ হয়ে যান শহিদ। তাই প্রেমে পড়তেও সময় লাগে না। সম্পর্কের কথা পরিবারকে জানালে তারাও মেনে নেন। কিন্তু মেয়েটির কিছু উদ্ভট কাণ্ডকারখানা সবারই নজরকাড়ে। তারা ভাবেন, বিদেশি বলেই হয়তো মেয়েটি এমন।

এক সময় শহিদ কাপুর দেখেন কৃতি নাড়াচড়া করছেন না, মৃতের মতো পড়ে আছেন। তখন তার এক আত্মীয় জানায় যে, ও (কৃতি) রোবট। চার্জ ফুরিয়ে যাওয়ায় তাকে মৃত মনে হচ্ছে। এই সত্যি জানার পরও শহিদ তাকে ছাড়তে পারেন না। এমন পরিস্থিতিতে সম্পর্কের পরিণতি কী হবে তা নিয়েই এগিয়েছে সিনেমাটির গল্প।

সিনেমাটিতে আরো অভিনয় করেছেন— ধর্মেন্দ্র, ডিম্পল কাপাডিয়া, রাকেশ বেদি, রাজেশ কুমার প্রমুখ।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়