ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

অসুস্থ মিমি দুবাইয়ে চিকিৎসা নিচ্ছেন?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪১, ৪ মার্চ ২০২৪   আপডেট: ১৫:০৮, ৪ মার্চ ২০২৪
অসুস্থ মিমি দুবাইয়ে চিকিৎসা নিচ্ছেন?

অসুস্থ ভারতীয় বাংলা সিনেমার অভিনেত্রী ও তৃণমূলের সংসদ সদস্য মিমি চক্রবর্তী। বর্তমানে দুবাইতে চিকিৎসা করাচ্ছেন তিনি। ইনস্টাগ্রাম স্টোরির একটি পোস্টকে কেন্দ্র এ খবর চাউর হয়েছে।

মিমি চক্রবর্তীর ইনস্টাগ্রাম পোস্টে দেখা যায়, চিকিৎসার জন্য রোগী হিসেবে রেজিস্ট্রেশন ফর্ম পূরণ করেছেন মিমি। তাতে লেখা— ‘ইনটেন্স কায়রো প্র্যাকটিক’। কিন্তু ‘ইনটেন্স কায়রো প্র্যাকটিক’ কী?

হিন্দুস্তান টাইমসের তথ্য অনুসারে, ‘কায়রো প্র্যাকটিক অ্যাডজাস্টমেন্ট থেরাপি’ খুব অল্প সময় রোগ নিরাময় করতে সাহায্য করে। স্নায়ুতন্ত্রের ব্যাধি এবং পেশীর স্কেলিটাল সিস্টেমের অস্ত্রোপচার ছাড়া চিকিৎসা পদ্ধতি হলো কায়রো প্র্যাকটিক। এই থেরাপি মেরুদণ্ড, ঘাড়, শরীরের বিভিন্ন পেশী, হাড়, জয়েন্ট এবং সংযোগকারী টিস্যু যেমন তরুণাস্থি, টেন্ডন এবং লিগামেন্ট সম্পর্কিত সমস্যাগুলোর চিকিৎসার জন্য ব্যবহৃত হয়ে থাকে।

মিমির সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে অনুমান করা যায়, তারও এ ধরনের কোনো সমস্যা হয়েছে। এ কারণে দুবাইতে ‘কায়রো প্র্যাকটিক অ্যাডজাস্টমেন্ট থেরাপি’-এর সাহায্য নিচ্ছেন। তবে এ বিষয়ে মিমির সরাসরি কোনো বক্তব্য পাওয়া যায়নি বলে এ প্রতিবেদনে জানানো হয়েছে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়