ঢাকা     রোববার   ২৬ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১২ ১৪৩১

ক্যাটরিনাকে বিয়ে করে ভাগ্য খুলে গেছে: ভিকি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৮, ২১ মার্চ ২০২৪   আপডেট: ১৯:৪৮, ২১ মার্চ ২০২৪
ক্যাটরিনাকে বিয়ে করে ভাগ্য খুলে গেছে: ভিকি

বলিউডের জনপ্রিয় তারকা ক্যাটরিনা কাইফ। ব্যক্তিগত জীবনে অনেকের সঙ্গে তার নাম জড়িয়েছে। সর্বশেষ অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান। দীর্ঘ দিন চুটিয়ে প্রেম করলেও তা স্বীকার করেননি এই যুগল।

জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে ২০২০ সালের ৯ ডিসেম্বর সাতপাকে বাঁধা পড়েন বলিউডের এই আলোচিত প্রেমিক জুটি। রাজস্থানের সাওয়াই মাধপুরে অবস্থিত সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারা রিসোর্টে সম্পন্ন হয় তাদের বিয়ের আনুষ্ঠানিকতা। তারপর নতুন সংসার গোছানোর কাজে মন দেন ক্যাটরিনা-ভিকি।

বিয়ের পর স্বামী-সংসার নিয়েই অধিক ব্যস্ত ক্যাটরিনা। ক্যাটরিনার মতো স্ত্রী পেয়ে ধন্য বলে মন্তব্য করেছেন ভিকি। নেহাকে দেওয়া সাক্ষাৎকারে এমন অনুভূতির কথা জানান ভিকি।

ক্যাটরিনা ভিকির ভাগ্য খুলে দিয়েছেন। তা উল্লেখ করে ভিকি বলেন, ‘ক্যাটরিনাকে পেয়ে আমি ধন্য, আমার ভাগ্য খুলে গেছে। সে চমৎকার একজন মানুষ। তার সঙ্গে থাকার পর থেকে এখন পর্যন্ত নিজের কতটা উন্নতি হয়েছে, তা অবিশ্বাস্য ব্যাপার।’

ক্যাটরিনা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘মেরি ক্রিসমাস’। এতে তার বিপরীতে অভিনয় করেন দক্ষিণী সিনেমার তারকা অভিনেতা বিজয় সেতুপাতি। গত ১২ জানুয়ারি মুক্তি পায় এটি। কিন্তু বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে সিনেমাটি।

অন্যদিকে ভিকি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘স্যাম বাহাদুর’। গত বছর মুক্তি পায় এটি। তার পরবর্তী সিনেমা ‘ব্যাড নিউজ’। এতে তৃপ্তি দিমরির সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন তিনি। সবকিছু ঠিক থাকলে আগামী ১৯ জুলাই মুক্তি পাবে এটি।

তথ্যসূত্র: ইন্ডিয়া টুডে

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়