ঢাকা     বৃহস্পতিবার   ০২ মে ২০২৪ ||  বৈশাখ ১৯ ১৪৩১

নৃত্যশিল্পী ও পরিচালকদের মতবিনিময় সভা

প্রকাশিত: ১৫:৪৩, ২৪ মার্চ ২০২৪   আপডেট: ১৫:৫২, ২৪ মার্চ ২০২৪
নৃত্যশিল্পী ও পরিচালকদের মতবিনিময় সভা

বাংলাদেশের নৃত্যশিল্পী ও নৃত্য পরিচালকদের মান উন্নয়ন, অধিকার প্রতিষ্ঠা ও একাত্ব হবার লক্ষ্যে একটি মতবিনিয়ম সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল ২৩ মার্চ রাজধানীর নিকেতনে এই মতবিনিময় সভা আয়োজন করা হয়। 

সভায় ঢাকাস্থ নৃত্যশিল্পী ও নৃত্য পরিচালকরা তাদের স্বার্থ সংশ্লিষ্ট বিভিন্ন বিষয় নিয়ে আলোচনার পাশাপাশি দেশের সকল নৃত্যশিল্পী ও পরিচালকদের নিয়ে সংগঠন করার পরিকল্পনা করেন। খুব শিগগির নৃত্যশিল্পী ও নৃত্যপরিচালকদের নতুন সংগঠনের আনুষ্ঠানিক ঘোষণা দিবেন বলে মতবিনিময় সভায় সিদ্ধান্ত নেন উপস্থিত শিল্পীরা। 

ডান্স ট্রুপ এর কর্ণধার ইভান শাহরিয়ার সোহাগের আয়োজনে সভা শেষে ইফতার পার্টি করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ চলচ্চিত্রের জনপ্রিয় নৃত্য পরিচালক হাবিব, নৃত্য পরিচালক ইউসুফ খান, নৃত্য পরিচালক মাইকেল বাবু, কোরিওগ্রাফার মামুন, ডান্স গ্রুপের কর্ণধার ফ্লাই ফারুক, নাঈম খান ডান্স কোম্পানির কর্ণধর আবু নাঈম, কে. সি. ডান্স ওয়ার্ল্ড এর কর্ণধর কিবরিয়া চঞ্চল, ঢাকা ডান্স কোম্পানির কর্ণধর রুহুল, আর্টিস্টি বাই অর্ণব, আলিফিয়া স্কোয়াডের কর্ণধার মুফাসসাল আলিফ, অভিনেত্রী এবং নৃত্যশিল্পী সেরা নাচিয়ে চ্যাম্পিয়ন পারছা ইভানা, জনপ্রিয় নৃত্যশিল্পী এবং ব্র্যান্ড প্রোমোটার বারিশ হক, বাংলাদেশ পুলিশ সাংস্কৃতি পরিষদের নৃত্য পরিচালক (পুলিশ সদস্য) পলাশ এবং সালাম,  নৃত্যশিল্পী ম্যাক্স, রিকোসহ অনেকে।

ঢাকা/রাহাত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়