ঢাকা     সোমবার   ২৭ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৩ ১৪৩১

বানসালির সেটে সোনাক্ষীর অসাধ্য সাধন 

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৮, ১১ এপ্রিল ২০২৪   আপডেট: ১২:৩৪, ১১ এপ্রিল ২০২৪
বানসালির সেটে সোনাক্ষীর অসাধ্য সাধন 

সোনাক্ষী

বলিউড চলচ্চিত্র বা ওয়েব সিরিজে গানের দৃশ্যায়ন এক দিনে শেষ করা প্রায় অকল্পনীয় বিষয়। কঠিন নাচের দৃশ্যে অভিনেতা অভিনেত্রীদের বার বার টেক দিতে হয়। আর পরিচালক যদি হয় সঞ্জয় লীলা বানসালি, তাহলে তো কথাই নেই! কিন্তু বানসালির সেটেই অসাধ্য সাধন করেছেন সোনাক্ষী সিন্হা।

পাকিস্তানের লাহোরের হীরামন্ডি জেলার গণিকাদের তিন প্রজন্ম ঘিরে তৈরি হয়েছে ‘হারীমান্ডি’ ওয়েব সিরিজ। এর ‘তিলস্মী বাহেঁ’ গানে সোনাক্ষীর নাচ ইতিমধ্যেই অনুরাগীদের নজর কেড়েছে। অভিনেত্রী জানিয়েছেন, ওই গানের নাচটি তিনি মাত্র এক টেকেই শেষ করেছিলেন। 

হীরামন্ডি জেলার গণিকাদের তিন প্রজন্ম ঘিরে তৈরি হয়েছে ‘হারীমান্ডি’ ওয়েব সিরিজ।সোনাক্ষী আরও জানিয়েছেন, কেরিয়ারে এই প্রথম কোনো নাচের দৃশ্য তিনি এক বারে শেষ করতে পেরেছেন। শুটিংয়ের জন্য চারদিন বরাদ্দ ছিল। এই নাচ মোটেও সহজ ছিল না। প্রচণ্ড কঠিন ছিল। কিন্তু কীভাবে সেটা করেছিলেন, তিনিও জানেন না। তবে এর জন্য তিনি বানসালিকেই ধন্যবাদ জানিয়েছেন।

সোনাক্ষী জানান, সহ-পরিচালকদের ডেকে নাচের দৃশ্যটা বর্ণনা করেন বানসালি। সোনাক্ষী প্রথমে ভেবেছিলেন, একটু একটু করে-ভাগে ভাগে শট নেওয়া হবে। কিন্তু তাকে চমকে দিয়ে পরিচালক জানান, তিনি একটি শটে পুরো দৃশ্যায়ন শেষ করতে চাইছেন। 

সোনাক্ষী জানিয়েছেন, নিজের কেরিয়ারে একবারে কোনো গানের নাচ তিনি শেষ করেননি। কিন্তু কয়েক বার রিহার্সেল করতেই বিষয়টা সহজ হয়ে যায়। 

মঙ্গলবার প্রকাশ্যে এসেছে ‘হীরামান্ডি’ সিরিজের ট্রেলার। এতে সোনাক্ষী ছাড়াও অভিনয় করেছেন অদিতি রাও হায়দরি, মনীষা কৈরালা, শেখর সুমন, ফরদিন খান, প্রমুখ।

/লিপি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়