ঢাকা     মঙ্গলবার   ২৮ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৪ ১৪৩১

সালমানের বাড়িতে রণবীর-আলিয়া

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৮, ১৩ এপ্রিল ২০২৪   আপডেট: ১৫:৪৭, ১৩ এপ্রিল ২০২৪
সালমানের বাড়িতে রণবীর-আলিয়া

রণবীর ও আলিয়ার মাঝে সালমানের বাড়ির কর্মচারী

ঈদ উদ্‌যাপনে বলিউড ভাইজান সালমান খানের বাড়িতে হাজির হয়েছিলেন রণবীর-আলিয়া দম্পতি। সালমানের বাড়িতে অনেকেই আসেন কিন্তু রণবীর এর আগে কখনো আসেননি। 

স্থানীয় গণমাধ্যম জানিয়েছে, এই প্রথম বার সালমানের বাড়িতে পা রাখলেন রণবীর। অভিনেতার বাড়ির কর্মচারীর সঙ্গে তোলা রণবীর-আলিয়ার ছবি এই মুহূর্তে ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। তারপর থেকেই জল্পনা, তবে কী দীর্ঘদিনের মান-অভিমান ভুলে গেলেন তারা? আরও একটি প্রশ্ন উঠেছে, ঠিক কী কারণে হঠাৎ সালমানের অন্দরে রণবীর-আলিয়া?

যদিও কাপুর পরিবারের সঙ্গে সুসম্পর্ক আছে সালমানের।  আলিয়াকেও পছন্দই করেন বলিউড ভাইজান। আলিয়াও পছন্দ করেন সালমানকে। কিন্তু একমাত্র রণবীরের সঙ্গেই কথা ছিল না সালমানের। শোনা যায়, ক্যাটরিনা সালমানের সঙ্গে সম্পর্ক ছিন্ন করে রণবীরের সঙ্গে সম্পর্কে জড়াতেই দূরত্ব তৈরি হয়েছিল এই দুই অভিনেতার।

তাদের সম্পর্ক চলাকালীন বেশ কয়েক বার রণবীর ও ক্যাটরিনার সম্পর্ক নিয়ে টিপ্পনিও কেটেছেন তিনি। তারপর থেকে একটা শীতলতা ছিল দুইজনের সম্পর্কে। তবে এ বার আলিয়ার মধ্যস্থতায় কী স্বাভাবিক হলো তাদের সম্পর্ক? সেই নিয়ে জল্পনা। তবে অনেকের ধারণা, ‘অ্যানিম্যাল’ ছবির দ্বিতীয় ভাগ ‘অ্যানিম্যাল পার্ক’-এ নাকি দেখা যেতে পারে সালমানকে। 

যদিও এই বিষয়ে দুই তারকার পক্ষ থেকে কোনো তথ্য প্রকাশ্যে আসেনি।

/লিপি

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়