ঢাকা     শনিবার   ২২ জুন ২০২৪ ||  আষাঢ় ৮ ১৪৩১

প্রসাধনী ব্র্যান্ড লিলি’র হয়ে র‌্যাম্পে ঝড় তুললেন শাকিব খান

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২৫, ১১ জুন ২০২৪  
প্রসাধনী ব্র্যান্ড লিলি’র হয়ে র‌্যাম্পে ঝড় তুললেন শাকিব খান

র‌্যাম্পে হাঁটলেন ঢালিউড কিং শাকিব খান। গত ৭ জুন রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে আয়োজিত ‘ঢাকা ফ্যাশন ডে-২০২৪’-এ ভিন্নরূপে হাজির হন তিনি।

ঢাকা ফ্যাশন ডে’র সবচেয়ে বড় চমক ছিলেন বাংলা চলচ্চিত্রের মেগাস্টার শাকিব খান। রিমার্ক-হারল্যানের পরিচালক হিসেবে যেমন উপস্থিত ছিলেন, তেমনি ‘শো স্টপার’ হিসেবেও সবার নজর কাড়েন। বিউটি ব্র্যান্ড লিলিকে উপস্থাপন করেন শাকিব খান। এদিন, লিলি ব্র্যান্ডের নকশা করা বিশেষ স্যুট পরে দ্যুতি ছড়ান এই নায়ক।

এ অনুষ্ঠানে শাকিব খান ছাড়াও আলো ছড়ান চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম, পরীমণি, পূজা চেরি, সাবিলা নূর, তানজিন তিশা, মামনুন হাসান ইমনের মতো জনপ্রিয় তারকারা। একমঞ্চে এত তারকাদের জমকালো উপস্থাপনা সাম্প্রতিক সময়ে আর দেখা যায়নি।

বিউটি ব্র্যান্ড লিলির রেঞ্জে রয়েছে— পারসোনাল কেয়ার, স্কিনকেয়ার এবং কালার কসমেটিকসের বিশ্বমানের সব পণ্য।

কিছুদিন আগে লিলি ব্র্যান্ডের একটি বিউটি সোপের বিজ্ঞাপনচিত্রে অংশ নেন শাকিব খান। দেশের শীর্ষস্থানীয় স্কিনকেয়ার ও কসমেটিকস ব্র্যান্ড লিলি মানেই ভিন্ন কিছু। তারই ধারাবাহিকতায় শাকিব খানকে নিয়ে বাহামার নাসাউতে সম্পূর্ণ নতুন আঙ্গিকের একটি বিজ্ঞাপনচিত্র নির্মাণ করেছে সৌন্দর্যের সংজ্ঞার পরিপূরক লিলি।

বাহামার চোখ জুড়ানো লোকেশনে একদিকে ঢালিউড রাজপুত্র আর অন্যদিকে লাস্যময়ী আমেরিকান মডেল ও অভিনেত্রী কেলসি নটেজ, এই তিন মিলে দর্শকদের জন্য বিজ্ঞাপনটি যে একটি ধামাকা হতে যাচ্ছে তা বলার অপেক্ষা রাখে না। শুধু তাই নয়, শাকিবের সাথে কেলসির গ্ল্যামারাস রসায়ন পুরো বিজ্ঞাপনটিতেই এনে দিয়েছে ভিন্ন এক আবহ।

ঢাকা/হাসান/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়