ঢাকা     রোববার   ১৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ৩০ ১৪৩১

তনুশ্রীর যৌন হেনস্তার অভিযোগে যা বললেন নানা পাটেকর

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৪, ২৩ জুন ২০২৪   আপডেট: ১৬:৩২, ২৩ জুন ২০২৪
তনুশ্রীর যৌন হেনস্তার অভিযোগে যা বললেন নানা পাটেকর

কয়েক বছর আগে বলিউড অভিনেতা নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ করেন অভিনেত্রী তনুশ্রী দত্ত। এ ঘটনা প্রকাশ্যে আসার পর তুমুল সমালোচনার মুখে পড়েছিলেন নানা পাটেকর। পুরোনো সেই বিষয় নিয়ে ফের মুখ খুললেন এই অভিনেতা।

কয়েক দিন আগে লালনটপকে সাক্ষাৎকার দিয়েছেন নানা পাটেকর। এ আলাপচারিতায় তার কাছে জানতে চাওয়া হয়, তনুশ্রী দত্তর যৌন হেনস্তার অভিযোগে আপনি ক্ষুব্ধ কিনা? জবাবে নানা পাটেকর বলেন, ‘না, আমি জানতাম না। যা বলা হয়েছে তা ঘটেনি।’

বিষয়টি ব্যাখ্যা করে নানা পাটেকর বলেন, “আমি এতে বিচলিত নই। কিছু ঘটেনি। আমি জানি না এটা কি ঘটনা ছিল। যদি কিছু ঘটত, তবে আমি বলতাম। হঠাৎ কেউ একজন বলছেন, আপনি এটা করেছেন। তাহলে আমি কি করতে পারি? ‘আমি এমন কিছু করিনি’— এছাড়া আমি আর কি বলতে পারি?”

তনুশ্রী অভিযোগ করেন, ২০০৮ সালে ‘হর্ন ওকে প্লিজ’ সিনেমার একটি গানের শুটিংয়ের সময়ে নানা পাটেকর তার সঙ্গে খারাপ আচরণ করেন। এতে তিনি এতটাই অস্বস্তিবোধ করেছিলেন যে গানটি থেকে তাকে বেরিয়ে যেতে হয়।

২০১৮ সালে এই অভিযোগ করেন তনুশ্রী। পরবর্তীতে তা মামলা পর্যন্ত গড়ায়। ওই সময়ে নানা পাটেকর অভিযোগ অস্বীকার করেন। ২০১৯ সালে মামলা থেকে ক্লিনচিট পান এই অভিনেতা। 

 

তথ্যসূত্র: ইন্ডিয়া টুডে

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়