ঢাকা     বৃহস্পতিবার   ৩০ জুন ২০২২ ||  আষাঢ় ১৬ ১৪২৯ ||  ২৯ জিলক্বদ ১৪৪৩

যানবাহনের বিপদের সঙ্গী ‌‘পার্টস চাই ডটকম’ 

ই-কমার্স ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২১, ২১ মে ২০২২   আপডেট: ১৩:২০, ২১ মে ২০২২
যানবাহনের বিপদের সঙ্গী ‌‘পার্টস চাই ডটকম’ 

সাফল্য আর উন্নয়নের লক্ষ্যে দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। শুরু হয়েছে উন্নয়নের পথে গণতন্ত্রের অনন্য যাত্রা। বিশ্বে বাংলাদেশ এখন শুধু উন্নয়নের রোল মডেলই নয়, মানবিক রাষ্ট্র হিসেবেও প্রশংসিত।

বিশ্বের অন্যান্য সব উন্নয়নশীল দেশগুলোর মতো বাংলাদেশেও খুব দ্রুত গতিতে বেড়ে চলছে নানাবিধ যানবাহন। মানুষের দৈনন্দিন চলাচলের জন্য যানবাহন খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়, তাই যুগের সঙ্গে তাল মিলিয়ে এখন বাংলাদেশের জনগণও ব্যক্তিগত যানবাহন ব্যবহারে উৎসাহিত হয়ে উঠেছেন। 

বাংলাদেশের প্রাণকেন্দ্র ঢাকায় প্রতিনিয়ত বেড়েই চলছে ব্যক্তিগত এবং সরকারি যানবাহনের সংখ্যা। যানবাহন যেমন বেড়ে চলছে, ঠিক তেমনি এর যন্ত্রাংশের চাহিদাও ক্রমাগত বেড়েই চলেছে। 

এই যন্ত্রাংশের চাহিদা সঠিক মূল্যে গ্রাহকের কাছে পৌঁছে দেওয়ার লক্ষ্যে বাজারে এসেছে পার্টস চাই নামের মোবাইল ভিত্তিক অ্যাপস। গ্রাহককে উন্নতমানের যানবাহন যন্ত্রাংশ সাশ্রয়ী মূল্যে এবং ২৪ ঘণ্টার মধ্যে পৌঁছে দেওয়াই এদের মূল লক্ষ্য।

পার্টস চাই ওয়েবসাইটে গাড়ি এবং মোটরসাইকেলের সব প্রকার যন্ত্রাংশ সাশ্রয়ী মূল্যে ও খুব কম সময়ে পৌঁছে দেওয়ার নিশ্চয়তা দেওয়া হয়ে থাকে বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি। 

পার্টস চাই, ই-কমার্স সাইটের কর্ণধার শাহারিয়া আলম রাজ বলেন, ‌‌‌দেশে এই প্রথম আমরাই যানবাহনের যন্ত্রাংশ খুব স্বল্প মূল্যে ও কম সময়ে গ্রাহকের দোরগোড়ায় পৌঁছে দিতে সক্ষম।

শাহারিয়া আলম রাজ আরও বলেন, দেশ খুব দ্রুত গতিতে ডিজিটাল একটি দেশ হিসেবে গড়ে উঠছে। তাই আমাদের সবাইকে  ডিজিটাল মাধ্যমেই অগ্রসর হতে হবে। বিস্তারিত জানতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে। 

/এইচএম/

সর্বশেষ

পাঠকপ্রিয়