Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৭ নভেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ১৩ ১৪২৮ ||  ২০ রবিউস সানি ১৪৪৩

অবশেষে বিয়ের পাত্রী পেলেন ২.৫ ফুট উচ্চতার সেই যুবক

অন্য দুনিয়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৪৫, ৬ এপ্রিল ২০২১   আপডেট: ২১:৪৮, ৬ এপ্রিল ২০২১
অবশেষে বিয়ের পাত্রী পেলেন ২.৫ ফুট উচ্চতার সেই যুবক

দীর্ঘদিন ধরে বিয়ের পাত্রী খুঁজছিলেন আজীম মানসুরি। এমনকি বাড়ির লোক তার বিয়ের হাল ছেড়ে দিয়েছেন এই অভিযোগ নিয়ে পুলিশের দ্বারস্থও হয়েছেন। অবশেষে বিয়ের জন্য পাত্রী খুঁজে পেয়েছেন তিনি।

সম্প্রতি বুশারা নামের একটি মেয়ের সঙ্গে আজীমের দেখা হয়। ইতোমধ্যে তাদের বাগদান সম্পন্ন হয়েছে। আগামী বছর বিয়ের পরিকল্পনা করছেন তারা।

আজীম লেখাপড়া ছেড়েছেন অনেক আগেই। কসমেটিকসের দোকান রয়েছে তার। জীবনসঙ্গী খোঁজার জন্য অনেক রকম চেষ্টাই তিনি করেছেন। উত্তর প্রদেশের সাবেক মুখ্যমন্ত্রী অখিলেশ যাদবের সঙ্গে দেখা করেছেন। এখানেই শেষ নয়, স্থানীয় সাব-ডিভিশনাল ম্যাজিস্ট্রেট এবং উত্তর প্রদেশের বর্তমান মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে চিঠিও লিখেছেন। পরিশেষে যখন কোনো সাড়া পাননি গত মাসে পুলিশের দ্বারস্থ হন তিনি। নিরুপায় হয়ে পুলিশ তাকে সাহায্য করবেন বলে আশ্বস্ত করে। তার এই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরালও হয়। এরপর একের পর এক প্রস্তাব পেতে শুরু করেন। পরবর্তী সময়ে বুশারার সঙ্গে বাগদান সারেন।

বি. কমের শিক্ষার্থী বুশারার উচ্চতাও তিন ফুট। তিনি বলেন, ‘গত বুধবার আজীম মানসুরির সঙ্গে বাগদান হয়েছে। বিয়ে আগামী বছর হবে। আমার বড় বোন জয়া অনেক সাহায্য করেছেন। আমি বি.কমে প্রথম বর্ষের শিক্ষার্থী। বোনের জন্য পাত্র খুঁজছি। আমি ও আমার বোন একসঙ্গে বিয়ে করব। আমি খুবই খুশি।’

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়