ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

৫০ বছরের নারীকে ধর্ষণের পর হত্যা করেন পুরোহিত

আন্তর্জাতিক ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০৮, ৬ জানুয়ারি ২০২১   আপডেট: ১৮:১১, ৬ জানুয়ারি ২০২১
৫০ বছরের নারীকে ধর্ষণের পর হত্যা করেন পুরোহিত

ভারতের উত্তরপ্রদেশে ৫০ বছরের এক নারীকে গণধর্ষণের পর হত্যা করেছে এক পুরোহিত ও তার শিষ্যরা। রোববার সন্ধ্যায় রাজ্যের বদায়ুন জেলার উঘৈতি থানা এলাকায় এ ঘটনা ঘটলেও বুধবার বিষয়টি সংবাদমাধ্যমে আসে।

রোববার বিকেলে স্থানীয় মন্দিরে পুজা দিতে গিয়েছিলেন ওই বৃদ্ধা। এরপর আর তিনি বাড়ি ফেরেননি। গভীর রাতে তাকে রাস্তার পাশে ফেলে যায় এক পুরোহিতসহ কয়েক জন। 

ওই নারীর এক ছেলে স্থানীয় সংবামাধ্যমকে বলেছেন, ‘তাদের নিজেদের গাড়িতে করে তাকে নিয়ে আসা হয়েছিল। তাকে যখন ফেলে রেখে গিয়েছিল তখনই তিনি মারা যান। যাজক ও অন্যরা তাকে দরজার সামনে ফেলে দিয়ে দ্রুত চলে যায়।’

মঙ্গলবার ময়নাতদন্তের রিপোর্টে দেখা গেছে, ধর্ষণের পর ওই নারীর যৌনাঙ্গে রড ঢুকিয়ে দেয় দুষ্কৃতিকারীরা। প্রচণ্ড রক্তক্ষরণে তার মৃত্যু হয়। এমনকি ভারী বস্তু দিয়ে তার বুকেও আঘাত করা হয়। তাতে ভেঙে যায় তার পাঁজরের হাড়। তার একটি পা-ও ভেঙে দেওয়া হয়। 

এই ঘটনায় পুরোহিত সত্যনারায়ণ, তার সহযোগী বেদরাম এবং গাড়ির চালক জসপালের নাম সামনে এসেছে। পুরোহিত হিসেবে এলাকায় পরিচিত বাবা সত্যনারায়ণ। নির্যাতিতা যে মন্দিরে পুজা দিতে গিয়েছিলেন, তিনি সেখানকার পুরোহিত কি না, তা নিশ্চিতভাবে এখনও জানা যায়নি। তাদের বিরুদ্ধে ধর্ষণ ও খুনের মামলা দায়ের করেছে পুলিশ। এদের মধ্যে দু’জনকে গ্রেফতার করা হয়েছে। 

ঢাকা/শাহেদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়