ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

রাজধানীতে চার বাসে আগুন

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩৯, ১১ নভেম্বর ২০২৩   আপডেট: ২২:৪১, ১১ নভেম্বর ২০২৩
রাজধানীতে চার বাসে আগুন

রাজধানীতে পৃথক পৃথক স্থানে চারটি পরিবহনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। শনিবার (১১ নভেম্বর) রাতে ফায়ার সার্ভিস সদর দপ্তরের ডিউটি অফিসার এরশাদ হোসেন রাইজিংবিডিকে বলেন, কল্যাণপুর, আরামবাগ, মতিঝিলে ও যাত্রাবাড়িতে চারটি বাসে আগুন দেওয়া হয়েছে।

জানা গেছে, শনিবার রাত ৮টা ২০ মিনিটে মতিঝিল নটরডেম কলেজের সামনে, সাড়ে ৮টার দিকে গাবতলী সংলগ্ন কল্যাণপুর বাসস্ট্যান্ডে, রাত ৯টায় মতিঝিল সুন্দরবন কুরিয়ার সার্ভিসে সামনে এবং সাড়ে ৯টার দিকে যাত্রাবাড়ী ফলপট্টির সামনে যাত্রীবাহী বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। 

খবর পেয়ে ফায়ার সার্ভিস সদর দপ্তর ও আশপাশের স্টেশন থেকে একাধিক ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে রাতে এ প্রতিবেদন লেখা পর্যন্ত কোনও হতাহতের খবর পাওয়া যায়নি।
 
এদিকে আগুনের খবরের পর পর ফায়ার সার্ভিসের সঙ্গে পুলিশ, র‌্যাব ও সরকারের বিভিন্ন কর্মকর্তারা ঘটনাস্থলে এসেছেন। সিআইডির ক্রাইম সিন আলামত সংগ্রহ করছে। প্রাথমিকভাবে তারা সন্দেহ করছেন, অবরোধ আহ্বানকারীরাই এ ঘটনার সঙ্গে জড়িত থাকতে পারে।

যাত্রীবাহী অনাবিল, লাল সবুজ, সময় নিয়ন্ত্রণ ও গাবতলী এক্সপ্রেস পরিবহনের বাসের সিট, দরজা, জানালা, ইঞ্জিন আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। কোনও কিছু বুঝে উঠার আগে মুহূর্তের মধ্যে বাসগুলোতে আগুন ছড়িয়ে পড়তে পারে বলে আইনশৃঙ্খলা বাহিনী সন্দেহ করছে। 

মাকসুদ/এনএইচ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়