ঢাকা     সোমবার   ১৭ জুন ২০২৪ ||  আষাঢ় ৩ ১৪৩১

সেপটিক ট্যাংক থেকে ‘এমপি আনারের দেহাংশ’ উদ্ধার  

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩১, ২৮ মে ২০২৪   আপডেট: ২১:২৮, ২৮ মে ২০২৪
সেপটিক ট্যাংক থেকে ‘এমপি আনারের দেহাংশ’ উদ্ধার  

আনোয়ারুল আজিম আনার ও সঞ্জীবা গার্ডেনস

কলকাতার সঞ্জীবা গার্ডেরসের যে ফ্ল্যাটে সংসদ সদস্য ঝিনাইদহ-৪ আসনের আনোয়ারুল আজিম আনার খুন হয়েছেন, সেই ফ্ল্যাটের পয়োনিষ্কাশন পাইপ ধরে সেপটিক ট্যাংকে তল্লাশি চালানো হয়েছে। সেপটিক ট্যাংক থেকে অনেকগুলো মাংসের টুকরা উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে, সেগুলো আনোয়ারুল আজিমের মরদেহের খণ্ডিত অংশ। তদন্তসংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন, এখন এসব মাংসের টুকরার ডিএনএ পরীক্ষা করা হবে। 

মঙ্গলবার (২৮ মে) সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন কলকাতায় অবস্থানরত ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ওয়ারী বিভাগের উপ-কমিশনার (ডিবি) আব্দুল আহাদ। তিনি জানিয়েছেন, সেপটিক ট্যাংক থেকে মরদেহের যে খণ্ডিত অংশ উদ্ধার করা হয়েছে, তার ওজন প্রায় চার কেজি।

এর আগে কলকাতা সিআইডিকে আনোয়ারুল আজিম আনারের দেহাংশের খোঁজে হত্যার স্থান সঞ্জীবা গার্ডেনসের সেই ফ্ল্যাটের কমোড, স্যুয়ারেজ লাইন ভেঙে সার্চ করার অনুরোধ করে ঢাকা ডিবির টিম। পাশাপাশি, হাতিশালা লেকেও অনুসন্ধানের অনুরোধ করা হয়। তারই অংশ হিসেবে আজ মঙ্গলবার সঞ্জীবা গার্ডেনসের সেপটিক ট্যাংকে অভিযান চালানো হয় এবং সুয়ারেজ লাইনের পাইপ ভাঙা হয়।

প্রসঙ্গত, ১২ মে চিকিৎসার জন্য ভারতের পশ্চিমবঙ্গে যান সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার। সেখানে তিনি প্রথমে বরাহনগরে স্থানীয় বন্ধু গোপাল বিশ্বাসের বাড়িতে ওঠেন। ১৩ মে তিনি গোপালের বাসা থেকে বেরিয়ে নিউটাউনের একটি ফ্ল্যাটে যান। ওই ফ্ল্যাটটি আনোয়ারুল আজিমের বন্ধু আক্তারুজ্জামান ভাড়া করেছিলেন। সেখানেই তাকে হত্যা করা হয়।

মাকসুদ/রফিক/এনএইচ 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়