Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০৯ মে ২০২১ ||  বৈশাখ ২৬ ১৪২৮ ||  ২৬ রমজান ১৪৪২

পশ্চিমবঙ্গে ভোটে হামলা-পাল্টা হামলা, অভিনেত্রী লকেটের গাড়ি ভাঙচুর

আন্তর্জাতিক ডেস্ক  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫১, ১০ এপ্রিল ২০২১   আপডেট: ১২:৫১, ১০ এপ্রিল ২০২১
পশ্চিমবঙ্গে ভোটে হামলা-পাল্টা হামলা, অভিনেত্রী লকেটের গাড়ি ভাঙচুর

হামলায় আহত হয়েছেন অভিনেত্রী লকেট

পশ্চিমবঙ্গ রাজ্য বিধানসভার চতুর্থ দফার নির্বাচনে ভোট গ্রহণ চলছে। ভোটে হামলা-পালটা হামলার খবর পাওয়া গেছে। এছাড়া, কোচবিহারের শীতলকুচিতে গুলিবিদ্ধ হয়ে আনন্দ বর্মণ নামে (১৮) এক কিশোর নিহত হয়েছেন। চুঁচুড়ায় আক্রান্ত হয়েছেন প্রার্থী লকেট চট্টোপাধ্যায়। তার গাড়ি ভাঙচুর করা হয়েছে। 

লকেটকে লক্ষ্য করে ইট-পাথর ছোড়া হয়েছে বলেও অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। যদিও অভিযোগ অস্বীকার করে তৃণমূলের পাল্টা দাবি, বুথে ঢুকে ভোটারদের প্রভাবিত করার চেষ্টা করছিলেন লকেট। সে জন্যই তাকে স্থানীয় বাসিন্দারা বাধা দেন।
রোববার (১০ এপ্রিল) ভারতের গণমাধ‌্যমগুলো জানিয়েছে, কলকাতাসহ বিভিন্ন স্থান থেকে বিক্ষোভ, হামলার খবর পাওয়া গেছে। ভোট শুরু হওয়ার আগে উত্তেজনা ছড়ায় কসবায়। সেখানে বিজেপির প্রার্থী ইন্দ্রনীল খাঁর বিরুদ্ধে বস্তিতে গিয়ে টাকা ছড়ানোর অভিযোগ ওঠে। 

বেলুড়ের লালবাবা কলেজে ভোটগ্রহণ ঘিরে সকালেই তৃণমূল ও বিজেপি সমর্থকদের মধ্যে সঙ্ঘর্ষ হয়। পরে পুলিশ এবং কেন্দ্রীয় বাহিনী এসে পরিস্থিতি সামাল দেয়।

শনিবার সকাল ৭টা থেকে ভোট শুরু হয়। পাঁচ জেলার ৪৪টি আসনে ভোট চলবে সন্ধ্যা ৭টা পর্যন্ত। আজই সবচেয়ে বেশি তারকা প্রার্থী লড়ছেন।

এর আগে প্রথম দফায় গত ২৭ মার্চ ৩০টি, দ্বিতীয় দফায় ১ এপ্রিল ৩০টি এবং তৃতীয় দফায় ৬ এপ্রিল ৩১টি আসনে ভোট নেওয়া হয়েছে। আজ দক্ষিণ ২৪ পরগনা, হাওড়া, হুগলি, কোচবিহার ও আলিপুরদুয়ার জেলায় ভোট হচ্ছে।

ঢাকা/ইভা 

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়