ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ছবিতে এমবাপ্পের নতুন ‘প্রেমিকা’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৪, ১৪ ডিসেম্বর ২০২২   আপডেট: ১১:১৬, ১৪ ডিসেম্বর ২০২২
ছবিতে এমবাপ্পের নতুন ‘প্রেমিকা’

ফ্রান্সের তারকা ফুটবলার এমবাপ্পে। কাতার বিশ্বকাপ শুরুর দিন থেকে যেভাবে দৌড়াচ্ছেন, তাতে তার ভক্তদের বিশ্বাস— টানা দুটো বিশ্বকাপ ছোঁয়ার অপেক্ষায় দিন গুনছেন তিনি। তাই বিশ্বকাপের বাজারে এমবাপ্পে এখন ‘হটকেক’।

বেশ কিছু দিন ধরে গুঞ্জন উড়ছে, ব্যক্তিগত জীবনে ২৩ বছর বয়েসী এমবাপ্পে ৩২ বছর বয়েসী ইনেস রাউয়ের সঙ্গে প্রেম করছেন। প্রায় ৯ বছরের বড় ট্রান্সজেন্ডার এই মডেলের সঙ্গে তার প্রেমের সম্পর্কের বিষয়টি বিশ্বকাপের শুরু থেকেই চর্চায় রয়েছে। প্লে বয় ম্যাগাজিনের কাভার ফটোতেও জায়গা পেয়েছেন ইনেস।


ইনেসের সঙ্গে এমবাপ্পের প্রেমের রহস্যের সমাধান না এখনো হয়নি। এরই মধ্যে পুরোনো গুঞ্জন মাথাচাড়া দিয়েছে। বাতাসে ভেসে বেড়াচ্ছে, বেলজিয়ামের মডেল রোজ বেরট্রামের সঙ্গে প্রেম করছেন এমবাপ্পে।

কাতার বিশ্বকাপে মরক্কোর বিরুদ্ধে সেমিফাইনাল খেলতে নামার আগেই এমবাপ্পের সঙ্গে রোজের প্রেমের গুঞ্জন চর্চায় পরিণত হয়। ইংল্যান্ডকে হারিয়ে শেষ চারে ওঠার পর ফরাসি শিবিরেও গিয়েছিলেন রোজ। বর্তমানে দোহাতে অবস্থান করছেন লাস্যময়ী এই মডেল।

চলতি বছরের মে মাসে ফ্রান্সের কানের একটি প্রমোদতরিতে এমবাপ্পে ও রোজকে একসঙ্গে দেখা যায়। এর পর থেকেই তাদের প্রেমের গুঞ্জন চাউর হয়। যদিও তাদের কেউ-ই প্রেমের কথা নিশ্চিত করেননি।

২৮ বছর বয়েসী রোজ বেরট্রামের জন্ম বেলজিয়ামে হলেও তার বাবা স্কটিশ বংশোদ্ভূত, মা পর্তুগিজ। রোজের বয়স যখন ১৩, তখন মডেল এজেন্সির সঙ্গে চুক্তি করেন তিনি। ১৬ বছর বয়েসেই একটি নামি পণ্য প্রতিষ্ঠানের ফটোশুট করে রাতারাতি খ্যাতি লাভ করেন তিনি।

১৮ বছর বয়সে রোজ পাড়ি জমান মার্কিন যুক্তরাষ্ট্রে। পরের দশ বছরে হয়ে ওঠেন ইউরোপের অন্যতম জনপ্রিয় মডেল। ইনস্টাগ্রামেও তার অনুসারীর সংখ্যা প্রায় ১০ লাখ।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ