ঢাকা     শুক্রবার   ০১ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ১৭ ১৪৩০

এবারও আ.লীগের টিকিট পেলেন না ব্যারিস্টার সুমন

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫০, ২৬ নভেম্বর ২০২৩   আপডেট: ১৯:৫৮, ২৬ নভেম্বর ২০২৩
এবারও আ.লীগের টিকিট পেলেন না ব্যারিস্টার সুমন

ফাইল ছবি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য দলীয় প্রার্থী চূড়ান্ত করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। রোববার বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে অবস্থিত দলের কেন্দ্রীয় কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে প্রার্থীদের নাম ঘোষণা করেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এ সময় ৩০০ আসনের মধ্যে ২৯৮টির প্রার্থীর নাম ঘোষণা করেন তিনি। বাকি দুটি আসনে প্রার্থীর নাম পরে ঘোষণা করা হবে। 

হবিগঞ্জ-৪ আসনের জন্য মনোনয়ন ফরম কিনেছিলেন ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। কিন্তু আজ আওয়ামী লীগ ঘোষিত মনোনয়নপ্রাপ্তদের তালিকায় তার নাম পাওয়া যায়নি। একাদশ জাতীয় নির্বাচনেও একই আসন থেকে মনোনয়ন সংগ্রহ করেছিলেন তিনি। সেবারও তিনি মনোনয়ন দৌড়ে বাদ পড়ে যান। এবার এ আসনে মাহবুব আলীকে মনোনয়ন দিয়েছে আওয়ামী লীগ। একাদশ জাতীয় নির্বাচনেও একই আসন থেকে মনোনয়ন পেয়েছিলেন তিনি। 

এর আগে, ১৯ নভেম্বর দুপুরে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের আওয়ামী লীগের কার্যালয়ে সরাসরি উপস্থিত হয়ে মনোনয়ন ফরম সংগ্রহ করেন ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। ওই দিন সাংবাদিকদের ব্যারিস্টার সুমন বলেছিলেন, আমি আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে হবিগঞ্জ-৪ আসনের জন্য মনোনয়ন ফরম কিনেছি। আমাকে যদি মনোনয়ন দেওয়া হয় তবে এলাকার উন্নয়নের জন্য নিঃশর্তভাবে কাজ করব। রাষ্ট্রের যত সুবিধা আছে সবকিছু দিয়ে এলাকার উন্নয়নের ইতিহাস বদলে দিতে চাই।

ঢাকা/এনএইচ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়