ঢাকা     বৃহস্পতিবার   ২৯ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১৬ ১৪৩০

তফসিলের পরিবর্তন মানবে না আ.লীগ: কাদের

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২৬, ২৯ নভেম্বর ২০২৩  
তফসিলের পরিবর্তন মানবে না আ.লীগ: কাদের

ফাইল ছবি

সময়সীমা অতিক্রম করে নির্বাচন তফসিলের কোনো পরিবর্তন আওয়ামী লীগ মেনে নেবে না বলে জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার (২৯ নভেম্বর) সকালে ধানমন্ডির দলীয় সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

বিএনপির সন্ত্রাসী কার্যক্রম ঢেকে রাখার মতো নয় উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, সবকিছুই সবাই দেখছে। বিএনপি প্রকাশ্যে নির্বাচনের বিরুদ্ধে অবস্থান নিয়েছে। মানুষের ওপর অত্যাচার করে সংবিধানকে চ্যালেঞ্জ করছে। যারা পুলিশ হত্যা করেছে, গাড়ি পোড়াচ্ছে, হামলা করছে তাদের কি বিচার হবে না? যারা অপকর্ম করে শাস্তিযোগ্য অপরাধ করে তাদের বিরুদ্ধে মামলা হবেই।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরও বলেন, বিএনপিকে নির্বাচনে বাইরে রাখা হয়নি। আওয়ামী লীগ কাউকে নির্বাচনের বাইরে রাখতে চায় না। বিএনপি নিজেরাই নির্বাচনের বাইরে রয়েছে। তাদের কেউ বাইরে রাখেনি।

নির্বাচন ও গণতান্ত্রিক প্রক্রিয়াকে বাধাগ্রস্ত করার জন্য বিএনপিকে নিষেধাজ্ঞা কেন দেওয়া হচ্ছে না এমন প্রশ্ন রেখে ওবায়দুল কাদের বলেন, নির্বাচনকে যারা বাধাগ্রস্ত করছে তাদের ওপর নিষেধাজ্ঞা আসা উচিত। সভ্য দেশগুলো তো এসব বিষয়ে কিছু বলছে না। 

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, উপদপ্তর সম্পাদক সায়েম খান প্রমুখ।

/পারভেজ/এসবি/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়