ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

লাঙ্গলের সমর্থকদের ভয় দেখানো হচ্ছে, অভিযোগ মিলনের

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:২৪, ২ জানুয়ারি ২০২৪  
লাঙ্গলের সমর্থকদের ভয় দেখানো হচ্ছে, অভিযোগ মিলনের

লাঙ্গলের সমর্থক ও কর্মীদের ভয় দেখানো হচ্ছে বলে অভিযোগ করেছেন জাতীয় পার্টির (জাপা) প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা-৭ আসনে জাপা মনোনীত প্রার্থী হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন।

তিনি বলেন, সরকার দলীয় প্রার্থীরা এলাকায় প্রভাব বিস্তার করছে। লাঙ্গলের সমর্থক ও কর্মীদের ভয় দেখানো হচ্ছে। ভোটার স্লিপ বিতরণ করতে দেওয়া হচ্ছে না। বিষয়টি নিয়ে একাধিকবার নির্বাচন কমিশনকে অভিযোগ করলেও কোনো কাজ হয়নি। প্রশাসন যদি ভোট কেন্দ্র পাহারা না দেয়, নিরপেক্ষ ভূমিকা পালন না করে, তাহলে ঢাকা-৭ আসনের প্রতিটি কেন্দ্রই ঝুঁকিপূর্ণ।

মঙ্গলবার (২ জানুয়ারি) বিকেলে রাজধানীর চকবাজারে নির্বাচনি জনসভায় তিনি এসব কথা বলেন।

এর আগে দিনব্যাপী পুরান ঢাকার আমলীগোলা, লালবাগ রোড, আজিমপুর ছাপড়া মসজিদ, ছোট কাটরা, চানখাঁরপুল, নাজিম উদ্দীন রোড, বকশীবাজার, আবুল হাসনাত রোড, আগামসী লেন এবং উর্দু রোড এলাকায় গণসংযোগ করেন হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন।

হাজী মিলন বলেন, পুরান ঢাকাবাসী সন্ত্রাস ও চাঁদাবাজমুক্ত এলাকা চায়। পরিবর্তন চায়। তাই, তারা এবার লাঙ্গলে ভোট দিতে ঐক্যবদ্ধ। আমি যেখানেই গণসংযোগ এবং প্রচারণা চালাচ্ছি, হাজার হাজার নারী-পুরুষের সমর্থন পাচ্ছি। কিন্তু, সাধারণ ভোটাররা অবাধ ও সুষ্ঠু ভোট নিয়ে শঙ্কিত। তারা মনে করছেন, তাদের প্রদত্ত ভোট ছিনতাই হয়ে যাবে।

গণসংযোগ ও লিফলেট বিতরণকালে হাজী মিলনের সঙ্গে জাতীয় যুব সংহতির ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক দ্বীন ইসলাম, ঢাকা মহানগর জাপা নেতা আফতাব গনি, মঞ্জুরুল ইসলাম মঞ্জু, হুমায়ুন কবির কালা, কামাল হোসেন, কাজী জিয়াউদ্দিন জিয়া, কামাল হোসেন, হাজী মিলনের দুই পুত্র রাকিব উদ্দিন আবির, সাকিব উদ্দিন সিফানসহ স্থানীয় জাতীয় পার্টি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নঈমুদ্দীন/রফিক

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়